ই-পেপার বাংলা কনভার্টার শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪ ৪ আশ্বিন ১৪৩১
ই-পেপার শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪
ব্রেকিং নিউজ: নতুন কোনো ইটাভাটার অনুমতি নয়, ৩ হাজার ৪৯১ টি অবৈধ ইটভাটা বন্ধ করা হবে: পরিবেশ উপদেষ্টা      রাজধানীতে তীব্র যানজটে নাকাল নগরবাসী      নৌপরিবহন মন্ত্রণালয়ের উপদেষ্টা এম সাখাওয়াতের নির্দেশে বেনাপোল বন্দর পরিদর্শনে তদন্ত কমিটি      সাভার মডেল থানায় শেখ হাসিনা ও শেখ রেহানার বিরুদ্ধে আরো দুটি হত্যা মামলা      নেত্রকোনায় বিএনপির দুই পক্ষের সংঘর্ষে আহত অর্ধশত      




ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক বিবস্ত্র করে ভিডিও ধারণ, গ্রেফতার-৩
চট্টগ্রাম ব্যুরো:
Published : Thursday, 19 September, 2024 at 6:03 PM
চট্টগ্রাম মহানগরীর ডবলমুরিং থানার আলোচিত ও চাঞ্চল্যকর ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা আবছার উল্লাহ ফারুকসহ তিনজনকে গ্রেফতার করেছে র‌্যাব-৭। 

বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে নগরীর ডবলমুরিং থানাধীন মতিয়ারপুল কাটা বটগাছ এলাকার একটি বাড়ি থেকে তাদের গ্রেফতার করা হয়। দুপুরে র‌্যাব -৭ প্রেস বিজ্ঞপ্তিতে এসব বিষয় নিশ্চিত করে।

গ্রেপ্তারকৃতরা হলেন- ডবলমুরিং থানাধীন মতিয়ারপুল কাটা বটগাছ এলাকার মৃত আমিন উল্লাহর ছেলে আবছার উল্লাহ ফারুক (৩২), তাঁর স্ত্রী হাসিনা আক্তার (২৮) এবং ওই এলাকার মৃত আবুল হাসেমের ছেলে মোঃ মুছা প্রকাশ বালু (৩২)।

ঘটনার সূত্রে জানা গেছে, ভুক্তভোগী ভিকটিম (৩৭) একজন গৃহিনী এবং স্বামীর মৃত্যুর পর তার সন্তানাদি নিয়ে নিজ বাড়ি চট্টগ্রামের পতেঙ্গায় বসবাস করেন। ভিকটিমের স্বামীর মৃত্যুর পর সৎ ছেলে আবছার উল্লাহ ফারুকের সঙ্গে জমি নিয়ে বিরোধ শুরু হয়। গত ৬ সেপ্টেম্বর তার সৎ ছেলে আবছার উল্লাহ ফারুক ভিকটিমকে ধর্ষণের চেষ্টা করে এবং ফারুকের স্ত্রী ঘরের দরজা বন্ধ করে দিয়ে মোবাইল ফোনে ভিডিও ধারণ করে। ভিকটিমের ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক তাকে বিবস্ত্র করে ভিডিও ধারণ করে। উক্ত ঘটনায় ভুক্তভোগী বাদী হয়ে চট্টগ্রাম মহানগরীর ডবলমুরিং থানায় একটি মামলা দায়ের করেন। এ প্রেক্ষিতে ১৯ সেপ্টেম্বর প্রধান আসামি আবছার উল্লাহ ফারুক সহ বাকিদেরকে গ্রেফতার করে র‌্যাব।







আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]