ই-পেপার বাংলা কনভার্টার শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪ ৪ আশ্বিন ১৪৩১
ই-পেপার শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪
ব্রেকিং নিউজ: নতুন কোনো ইটাভাটার অনুমতি নয়, ৩ হাজার ৪৯১ টি অবৈধ ইটভাটা বন্ধ করা হবে: পরিবেশ উপদেষ্টা      রাজধানীতে তীব্র যানজটে নাকাল নগরবাসী      নৌপরিবহন মন্ত্রণালয়ের উপদেষ্টা এম সাখাওয়াতের নির্দেশে বেনাপোল বন্দর পরিদর্শনে তদন্ত কমিটি      সাভার মডেল থানায় শেখ হাসিনা ও শেখ রেহানার বিরুদ্ধে আরো দুটি হত্যা মামলা      নেত্রকোনায় বিএনপির দুই পক্ষের সংঘর্ষে আহত অর্ধশত      




নাটোরে স্বামীর সহায়তায় গৃহবধূকে গণধর্ষন, স্বামীসহ গ্রেফতার ৬
সিংড়া (নাটোর) সংবাদদাতা
Published : Thursday, 19 September, 2024 at 1:30 PM
নাটোরের সিংড়ায় স্বামীর সহায়তায় গৃহবধূকে (২৮) গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় নির্যাতিতার স্বামী সহ ছয়জনকে গ্রেফতার করেছে পুলিশ। সিংড়া থানার ইন্সপেক্টর তদন্ত আকবর আলী জানিয়েছেন, মঙ্গলবার রাতে উপজেলার চৌগ্রাম এলাকার বুদ্দু মোল্লা তার স্ত্রীকে জোর করে স্থানীয় যুবক রাকিব আলীর হাতে তুলে দেয়।

রাকিব ওই গৃহবধূকে এক গার্মেন্টস কর্মির ফাঁকা বাসায় নিয়ে গিয়ে ধর্ষন করে। বিষয়টি স্থানীয় আরো ৩ যুবক জানতে পেরে ওই বাড়িতে হানা দেয়। তারা গৃহবধূকে সেখান থেকে স্থানীয় একটি ওয়ার্কশপে তুলে নিয়ে রাতভর পালাক্রমে ধর্ষণের পর সেখানেই ফেলে রেখে পালিয়ে যায়। 

বুধবার সকালে নির্যাতিতা সেখান থেকে বের হয়ে থানায় গিয়ে তার স্বামী সহ ৮ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে। পরে পুলিশ বুধবার দিনব্যাপী উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে স্বামী বুদ্দু মোল্লা, গ্রাম পুলিশ গোপাল চন্দ্র সরকার,নাজমুল আলী মন্ডল,রাকিব আলী,আব্দুল মোমিন ও শহিদুল ইসলাম নামে অভিযুক্ত ৬জনকে গ্রেফতার করে। 





আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]