ই-পেপার বাংলা কনভার্টার শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪ ৪ আশ্বিন ১৪৩১
ই-পেপার শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪
ব্রেকিং নিউজ: নতুন কোনো ইটাভাটার অনুমতি নয়, ৩ হাজার ৪৯১ টি অবৈধ ইটভাটা বন্ধ করা হবে: পরিবেশ উপদেষ্টা      রাজধানীতে তীব্র যানজটে নাকাল নগরবাসী      নৌপরিবহন মন্ত্রণালয়ের উপদেষ্টা এম সাখাওয়াতের নির্দেশে বেনাপোল বন্দর পরিদর্শনে তদন্ত কমিটি      সাভার মডেল থানায় শেখ হাসিনা ও শেখ রেহানার বিরুদ্ধে আরো দুটি হত্যা মামলা      নেত্রকোনায় বিএনপির দুই পক্ষের সংঘর্ষে আহত অর্ধশত      




নারায়ণগঞ্জে পোষাক শ্রমিকদের সড়ক অবরোধ, বিক্ষোভ
নারায়ণগঞ্জ জেলা সংবাদদাতা :
Published : Thursday, 19 September, 2024 at 5:50 PM
নারায়নগঞ্জের ফতুল্লায় একটি পোশাক কারখানার শ্রমিকরা বকেয়া বেতনের দাবিতে সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করেছেন। বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) সকাল  ৮ টা থেকে পৌনে ১১ টা পর্যন্ত  ঢাকা-নারায়ণগঞ্জ পুরাতন সড়কে পোস্ট অফিস বাসস্ট্যান্ড এলাকায় হামিদ ফ্যাশন নামের পোশাক কারখানার কয়েক শতাধিক শ্রমিক ওই বিক্ষোভ করেন। 

এরআগে সকাল সাড়ে ৭টার দিকে শ্রমিকরা কারখানার যেয়ে জানতে পারেন আজ দু’মাসের বকেয়া বেতন দেওয়ার কথা থাকলেও দিবেনা মালিক কর্তৃপক্ষ। এরপর তারা সকাল ৮ টার দিকে কারখানা থেকে বেরিয়ে সড়ক অবরোধ করে বিক্ষোভ করে। 

এতে সড়কের উভয় দিকে কয়েক কিলোমিটার পর্যন্ত তীব্র যানজট সৃষ্টি হয়। দুর্ভোগে পড়েন সাধারণ যাত্রীরা। খবর পেয়ে পৌনে ১১ টার দিকে সেনাবাহিনী, পুলিশ ও শিল্প পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিক্ষোভরত শ্রমিকদের সাথে কথা বলে তাদের দাবি পূরণের আশ্বাস দিলে অবরোধ তুলে নেন তারা। 

পরে মালিকপক্ষের সাথে তারা আলোচনায় বসেন। এ সময় শ্রমিকরা বকেয়া বেতন পরিশোধসহ ১১ দফা দাবি পেশ করেন। তাদের দাবির পরিপ্রেক্ষিতে চলতি মাসের ২৬ তারিখে সকল বকেয়া বেতন পরিশোধ করা হবে বলে জানান মালিক কর্তৃপক্ষ। 

এছাড়া অন্যান্য দাবিগুলো নিয়ে ২৮ তারিখ কারখানার মালিকের সাথে বসা হবে। যদি সেদিন না বসা হয় পরদিন ২৯ তারিখ বসে আলোচনা করবেন।

ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সোলায়মান মাহমুদ এর সত্যতা নিশ্চিত করে জানান, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে। যান চলাচল স্বাভাবিক হয়ে উঠছে।





আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]