ই-পেপার বাংলা কনভার্টার বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪ ৪ আশ্বিন ১৪৩১
ই-পেপার বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪
ব্রেকিং নিউজ: রাজধানীতে তীব্র যানজটে নাকাল নগরবাসী      নৌপরিবহন মন্ত্রণালয়ের উপদেষ্টা এম সাখাওয়াতের নির্দেশে বেনাপোল বন্দর পরিদর্শনে তদন্ত কমিটি      সাভার মডেল থানায় শেখ হাসিনা ও শেখ রেহানার বিরুদ্ধে আরো দুটি হত্যা মামলা      নেত্রকোনায় বিএনপির দুই পক্ষের সংঘর্ষে আহত অর্ধশত      




ঢাবি অধিভুক্ত সাত কলেজের ৩য় ও ৪র্থ বর্ষের ফরম পূরণের বিজ্ঞপ্তি প্রকাশ
সোহরাওয়ার্দী কলেজ সংবাদদাতা
Published : Wednesday, 18 September, 2024 at 5:03 PM
ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) অধিভুক্ত রাজধানীর  সরকারি সাত কলেজের তৃতীয় ও চতুর্থ বর্ষের ফরম পূরণের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

বুধবার (১৯ সেপ্টেম্বর) চতুর্থ বর্ষ এবং গতকাল মঙ্গলবার (১৮সেপ্টম্বর) তৃতীয় বর্ষের পরীক্ষার ফরম পূরণের বিজ্ঞপ্তি প্রকাশ করে ঢাকা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। 

তৃতীয় বর্ষের পরীক্ষার ফরম পূরণের বিজ্ঞপ্তিতে বলা হয়, পরীক্ষার্থী কর্তৃক অনলাইনে আবেদন ফরম পূরণের তারিখ ২২ সেপ্টেম্বর থেকে ৫ অক্টোবর পর্যন্ত। কলেজ কর্তৃক অনলাইনে ভেরিফিকেশন ও ব্যাংক ড্রাফট জমা দেওয়ার শেষ তারিখ ৮ অক্টোবর।

চতুর্থ বর্ষের পরীক্ষার ফরম পূরণের বিজ্ঞপ্তিতে বলা হয়, পরীক্ষার্থী কর্তৃক অনলাইনে আবেদন ফরম পূরণের তারিখ ২৪ সেপ্টেম্বর থেকে ৮ অক্টোবর পর্যন্ত। কলেজ কর্তৃক অনলাইনে ভেরিফিকেশন ও ব্যাংক ড্রাফট জমা দেওয়ার শেষ তারিখ ১০ অক্টোবর। 

 এদিকে, পূর্ব ঘোষিত একাডেমিক ক্যালেন্ডার অনুযায়ী অধিভুক্ত কলেজের তৃতীয় বর্ষের ফরম পূরণের তারিখ ছিল ২১ জুলাই এবং চতুর্থ বর্ষের ফরম পূরণের তারিখ ছিল ২২ আগস্ট।

উল্লেখ্য, ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত রাজধানীর সরকারি সাত কলেজ যথাক্রমে- ঢাকা কলেজ,  ইডেন মহিলা কলেজ, সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজ, বেগম বদরুন্নেসা সরকারি মহিলা কলেজ, কবি নজরুল সরকারি কলেজ,  সরকারি বাঙলা কলেজ ও সরকারি তিতুমীর কলেজ।







সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]