ই-পেপার বাংলা কনভার্টার শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪ ৪ আশ্বিন ১৪৩১
ই-পেপার শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪
ব্রেকিং নিউজ: নতুন কোনো ইটাভাটার অনুমতি নয়, ৩ হাজার ৪৯১ টি অবৈধ ইটভাটা বন্ধ করা হবে: পরিবেশ উপদেষ্টা      রাজধানীতে তীব্র যানজটে নাকাল নগরবাসী      নৌপরিবহন মন্ত্রণালয়ের উপদেষ্টা এম সাখাওয়াতের নির্দেশে বেনাপোল বন্দর পরিদর্শনে তদন্ত কমিটি      সাভার মডেল থানায় শেখ হাসিনা ও শেখ রেহানার বিরুদ্ধে আরো দুটি হত্যা মামলা      নেত্রকোনায় বিএনপির দুই পক্ষের সংঘর্ষে আহত অর্ধশত      




আর্থিক সহায়তা পেল আন্দোলনে আহত নোবিপ্রবি'র দুই্ শিক্ষার্থী
নোবিপ্রবি সংবাদদাতা
Published : Thursday, 19 September, 2024 at 4:27 PM, Update: 19.09.2024 4:34:33 PM
নোয়াখালী বিজ্ঞান ও  প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আহত শিক্ষার্থীদের মাঝে আর্থিক সহায়তা ও অনুদান প্রদান করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মুহাম্মদ ইসমাইল। 

আজ বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) উপাচার্যের সম্মেলন কক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে শিক্ষার্থীদের মাঝে অনুদানের চেক হস্তান্তর করেন। অনুদান প্রাপ্ত শিক্ষার্থীরা হলেন নোবিপ্রবি আইন বিভাগের জাফর আহমেদ সজীব ও অর্থনীতি বিভাগের কাওছার আহমেদ। তাদের প্রত্যেককে এক লাখ টাকা করে মোট দুই লাখ টাকার চেক প্রদান করা হয়।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের ফার্মেসী বিভাগের অধ্যাপক ও চেয়ারম্যান ড. মোহাম্মদ শফিকুল ইসলাম, গণিত বিভাগের অধ্যাপক ও চেয়ারম্যান ড. মোহাম্মদ হানিফ, ফিশারিজ এন্ড মেরিন সায়েন্স বিভাগের অধ্যাপক ড. মোঃ জাহাঙ্গীর সরকার, প্রক্টর এএফএম আরিফুর রহমান, রেজিস্ট্রার (চলতি দায়িত্ব) তামজিদ হোছাইন চৌধুরীসহ বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তাবৃন্দ,  বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীবৃন্দ ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।







সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]