ই-পেপার বাংলা কনভার্টার বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪ ৪ আশ্বিন ১৪৩১
ই-পেপার বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪
ব্রেকিং নিউজ: রাজধানীতে তীব্র যানজটে নাকাল নগরবাসী      নৌপরিবহন মন্ত্রণালয়ের উপদেষ্টা এম সাখাওয়াতের নির্দেশে বেনাপোল বন্দর পরিদর্শনে তদন্ত কমিটি      সাভার মডেল থানায় শেখ হাসিনা ও শেখ রেহানার বিরুদ্ধে আরো দুটি হত্যা মামলা      নেত্রকোনায় বিএনপির দুই পক্ষের সংঘর্ষে আহত অর্ধশত      




নারায়ণগঞ্জে অজ্ঞাত গাড়ির ধাক্কায় শিল্প পুলিশের এএসআই নিহত
নারায়ণগঞ্জ জেলা সংবাদদাতা
Published : Wednesday, 18 September, 2024 at 5:42 PM
নারায়ণগঞ্জে অজ্ঞাত গাড়ির ধাক্কায় শিল্প পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আবু বকর সিদ্দিক (৪৬) নিহত হয়েছেন। মঙ্গলবার দিবাগত রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সিদ্ধিরগঞ্জের মৌচাক এলাকায় ঢাকামুখী লেনে মোটরসাইকেল চালিয়ে কোথাও যাচ্ছিলেন এএসআই আবু বকর সিদ্দিক। এ সময় অজ্ঞাত গাড়ির ধাক্কায় তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তিনি মারা যান। 

বিষয়টি নিশ্চিত করেছেন শিমরাইল ক্যাম্পের ট্রাফিক ইনচার্জ মো. আবু নাইম বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় কোনো গাড়ি কিংবা কাউকে আটক করা হয়নি। পরবর্তী আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে ও  জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

নিহত আবু বক্কর সিদ্দিক দিনাজপুর সদরের কমলপুর ইউনিয়নের দানিহারী ডোলপাড়া এলাকার আশরাফ আলীর ছেলে। তিনি ২০২০ সালে ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৪ নারায়ণগঞ্জে যোগদান করেন। 





আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]