ই-পেপার বাংলা কনভার্টার বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪ ৪ আশ্বিন ১৪৩১
ই-পেপার বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪
ব্রেকিং নিউজ: রাজধানীতে তীব্র যানজটে নাকাল নগরবাসী      নৌপরিবহন মন্ত্রণালয়ের উপদেষ্টা এম সাখাওয়াতের নির্দেশে বেনাপোল বন্দর পরিদর্শনে তদন্ত কমিটি      সাভার মডেল থানায় শেখ হাসিনা ও শেখ রেহানার বিরুদ্ধে আরো দুটি হত্যা মামলা      নেত্রকোনায় বিএনপির দুই পক্ষের সংঘর্ষে আহত অর্ধশত      




গাজীপুরে কারখানা শ্রমিকদের বিক্ষোভ, মহাসড়কে যানজট
অনলাইন ডেস্ক
Published : Tuesday, 17 September, 2024 at 11:54 AM
গাজীপুর মহানগরীর টঙ্গীর গাজীপুরা এলাকায় একটি পোশাক কারখানায় ৩ মাসের বকেয়া বেতন পরিশোধের দাবিতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করছেন শ্রমিকরা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, টঙ্গীর গাজীপুরা এলাকার সৃজন ড্রেসেস লিমিটেড পোশাক কারখানার শ্রমিকরা তাদের তিন মাসের বকেয়া বেতন পরিশোধের দাবিতে মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সকাল থেকেই কারখানার সামনে বিক্ষোভ শুরু করেন। এক পর্যায়ে শ্রমিকরা বিক্ষোভ মিছিল নিয়ে গাজীপুরা এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে রাখেন। এ সময় ওই মহাসড়কের উভয়দিকে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে শিল্প পুলিশ ও থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে শ্রমিকদের বুঝিয়ে মহাসড়ক থেকে সরিয়ে দেওয়ার চেষ্টা করছে।

এদিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধের ফলে ওই সড়কের উভয়পাশে দীর্ঘ যানজট সৃষ্টি হয়েছে। এতে ওই মহাসড়কে চলাচলকারী যাত্রীরা চরম দুর্ভোগে পড়েন।

গাজীপুর শিল্প পুলিশের এসপি মোহাম্মদ সারওয়ার আলম জানান, বকেয়া বেতন পরিশোধের দাবিতে একটি পোশাক কারখানার শ্রমিকরা ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। শ্রমিকদের বুঝিয়ে মহাসড়ক থেকে সরিয়ে দেওয়ার চেষ্টা চলছে।

অপরদিকে গাজীপুরে বেক্সিমকো পোশাক কারখানার শ্রমিকরা আগস্ট মাসের বেতন পরিশোধের দাবিতে চন্দ্রা-নবীনগর সড়ক অবরোধ করি বিক্ষোভ করছেন। এক পর্যায়ে বিক্ষোভকারীরা চন্দ্রা মোড়ে গিয়ে সড়ক অবরোধ করে রাখেন। এতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক ও নবীনগর-চন্দ্রা সড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়।





আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]