ই-পেপার শনিবার ২৭ জুলাই ২০২৪
শিরোনাম: মোবাইল ফোনে ইন্টারনেট ও ফেসবুক চালুর বিষয়ে যা জানা গেলো       নেপালে বিমান বিধ্বস্ত, নিহত ১৮       আগামী ৩-৪ দিনের মধ্যে সব নিয়ন্ত্রণে চলে আসবে : স্বরাষ্ট্রমন্ত্রী       খুলেছে অফিস-আদালত, গণপরিবহন সংকটে সাধারণ মানুষের ভোগান্তি        বান্দরবানে কেএনএফের দুই সদস্য নিহত       লাখাইয়ে রোপা আমন ধানের বীজতলা তৈরীতে ব্যস্ত কৃষক       ভৈরবে কোটা আন্দোলনকারী ও র‌্যাব-পুলিশের সংঘর্ষ, টিয়ারসেল ও রাবার বুলেট নিক্ষেপ       




কাজলরেখার পর এবার নতুন সিনেমায় মন্দিরা
বিনোদন ডেস্ক
Published : Wednesday, 8 May, 2024 at 2:28 PM
নাটক দিয়েই ক্যারিয়ার শুরু করেছেন মন্দিরা চক্রবর্তী। পেয়েছেন জনপ্রিয়তাও। কিন্তু নিজের ক্যারিয়ার আরও প্রসারিত করতে চাইছিলেন। তাই পা বাড়ালেন বড় পর্দার দিকে। 

গিয়াসউদ্দিন সেলিমের ‘কাজলরেখা’ দিয়ে সেই স্বপ্ন পূরণও করে ফেললেন। সিনেমাটি ব্যবসায়িকভাবে সাফল্য না পেলেও মন্দিরা পেয়েছেন ‘চিত্রনায়িকা’ হিসাবে পরিচিতি। তার অভিনয়ও প্রশংসিত হয়েছে। 

এরমধ্যে ঘোষণা এসেছে আরও একটি সিনেমার কাজ শুরু করেছেন। নায়ক আরেফিন শুভ। তবে চিত্রনায়িকা হিসাবে নিজের এই পথচলার ক্রেডিট তিনি দিতে চান কাজলরেখাকে। 

মন্দিরা বলেন, ‘আমার প্রথম সিনেমা নিয়ে মানুষ আলোচনা করবে, দর্শকের এতো এতো ভালোবাসা থাকবে, আমার অভিনয়ে মুগ্ধ হবেন, আমার প্রতি আগ্রহী হয়ে এগিয়ে এসে পাশে দাঁড়িয়ে কথা বলবেন- এমনটা ভাবিনি। 
মানুষের ভালোবাসা, আমাকে ঘিরে এই যে মুগ্ধতা তা সত্যিই ভীষণ উপভোগ করছি। একটা অন্যরকম উচ্ছ্বাসের মধ্যদিয়ে সময় পার করছি। কাজলরেখা আমার জীবনের নতুন এক অধ্যায়। আমার জীবনজুড়ে থেকে যাবে কাজল রেখা। অনেক অনেক ধন্যবাদ গিয়াস উদ্দিন সেলিম ভাইকে আমাকে এমন চ্যালেঞ্জিং একটি চরিত্রে কাজ করার সুযোগ করে দেবার জন্য।’







সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]