ই-পেপার বাংলা কনভার্টার রোববার ৮ সেপ্টেম্বর ২০২৪ ২৪ ভাদ্র ১৪৩১
ই-পেপার রোববার ৮ সেপ্টেম্বর ২০২৪
ব্রেকিং নিউজ: পানিবণ্টন চুক্তি নিয়ে ভারতকে কড়া বার্তা দিলেন ড. ইউনূস       দ্রুত সময়ের মধ্যে গুম খুনের আসামি হাসিনার বিচার করতে হবে : মামুনুল হক      নওগাঁয় বজ্রপাতে কলেজ ছাত্রের মৃত্যু       কয়েকদিন ভারী বৃষ্টির পূর্বাভাস      বিশ্বের সবচেয়ে উষ্ণতম গ্রীষ্মের রেকর্ড গড়লো ২০২৪      ঢাকায় এসেছেন কোকোর স্ত্রী শর্মিলা রহমান      পরিত্যক্ত অবস্থায় পুলিশের লুটকৃত অস্ত্র উদ্ধার      




ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়ে ফাঁড়িতে ফিরলো পুলিশ
ফেনী জেলা সংবাদদাতা :
Published : Monday, 12 August, 2024 at 4:08 PM
ফেনীতে ছাত্র-জনতার ও রাজনীতিবিদদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়ে ফাঁড়িতে ফিরে কাজ শুরু করে ফেনী শহর পুলিশ পাড়ির কর্মরত পুলিশ কর্মকতা কর্মচারী বৃন্দ  এ সময় জাতীয় পতাকা উত্তোলন করা হয়। 

আজ (১২ আগস্ট) সোমবার সকালে শহরের শহীদ শহিদুল্লা কায়সার সড়কে অবস্থিত ফেনী শহর পুলিশ ফাঁড়ির সামনে ছাত্র-জনতা, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ পুলিশ ফাঁড়ির সামনে এসে জড়ো হয়। বেলা সাড়ে ১১ টার দিকে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মিজানুর রহমানের নেতৃত্বে ২০-২৫ জনের পুলিশ সদস্য দল বাড়িতে প্রবেশ করে। এ সময় ফাঁড়ির গেইটে ছাত্র-জনতা ও রাজনৈতিক নেতৃবৃন্দ ফুলেল শুভেচ্ছা জানায়। 

এ সময় ফেনী জেলা জামায়াতের আমির একেএম শামসুদ্দিন, স্টার লাইন গ্রুপের ভাইস চেয়ারম্যান জাফর উদ্দিন, ফেনী শহর আমির মো. ইলিয়াস, জেলা ছাত্রদলের সভাপতি সালাহ উদ্দিন মামুন, সাধারণ সম্পাদক মোরশেদ আলম মিলন, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের নেতৃবৃন্দ সহ ছাত্র-ছাত্রীও জনতা উপস্থিত ছিলেন। 

ফাঁড়িতে প্রবেশ করে ফুলেল শুভেচ্ছা জবাবে ফেনী শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মিজানুর রহমান বলেন, পুলিশের কিছু বিপথগামী সদস্যের কারণে আজকে আমরা এ ধরনের চরম একটা বিপর্যয়ের মুখে পড়েছি। ভবিষ্যতে আমরা এ ধরনের কর্মকাণ্ড থেকে বিরত থাকবো। সুন্দর একটি বাংলাদেশ গড়তে সকলের সর্বাত্মক সহযোগিতা কামনা করছি। এসময় তিনি বাংলাদেশ পুলিশের কিছু বিপথগামী সদস্যের অতীত কর্মকান্ডের জন্য সকলের নিকট ক্ষমা প্রার্থনা করেন। 

উল্লেখ্য, ৫ আগস্ট ছাত্র-জনতার গণ-আন্দোলনে সরকার পতনের পর ফেনীর তিনটি থানা হামলা ভাঙচুর ও অগ্নিসংযোগের শিকার হয়। তবে ফেনী শহর পুলিশ ফাঁড়িতে কোন ধরনের হামলা হয়নি। ফলে ফাঁড়িটি অক্ষত ছিলো। 







সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]