ই-পেপার বাংলা কনভার্টার রোববার ৮ সেপ্টেম্বর ২০২৪ ২৪ ভাদ্র ১৪৩১
ই-পেপার রোববার ৮ সেপ্টেম্বর ২০২৪
ব্রেকিং নিউজ: পানিবণ্টন চুক্তি নিয়ে ভারতকে কড়া বার্তা দিলেন ড. ইউনূস       দ্রুত সময়ের মধ্যে গুম খুনের আসামি হাসিনার বিচার করতে হবে : মামুনুল হক      নওগাঁয় বজ্রপাতে কলেজ ছাত্রের মৃত্যু       কয়েকদিন ভারী বৃষ্টির পূর্বাভাস      বিশ্বের সবচেয়ে উষ্ণতম গ্রীষ্মের রেকর্ড গড়লো ২০২৪      ঢাকায় এসেছেন কোকোর স্ত্রী শর্মিলা রহমান      পরিত্যক্ত অবস্থায় পুলিশের লুটকৃত অস্ত্র উদ্ধার      




ক্যানসারে আক্রান্ত অভিনেতা নূর হোসেন চার্লি
স্টাফ রিপোর্টার
Published : Tuesday, 7 May, 2024 at 3:54 PM
ব্লাড ক্যানসারে আক্রান্ত হয়ে পড়েছেন বিশিষ্ট কৌতুক অভিনেতা ও অভিনয়শিল্পী নূর হোসেন চার্লি। বনশ্রীর এডভান্স ও ফেমাস স্পেশালাইজড হাসপাতালে দু দফা রক্ত পরীক্ষার পর দেখা যায় তার রক্তে হিমোগ্লোবিনের পরিমাণ অস্বাভাবিকভাবে কমে গেছে। পরে তাকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। এভারকেয়ার হাসপাতাল ভারতের দিল্লীর জিনল্যাব এ রক্ত পরীক্ষার জন্য স্যাম্পল পাঠালে সেখানকার রিপোর্টে ক্যানসার শনাক্ত হয়। 

অভিনেতা চার্লির বড় জামাতা আশিকুর রহমান জানান, তার রক্তের হিমোগ্লোবিন কমে ৫.৯ এ নেমে যায়। গত ২৩/৪/২০২৪ তারিখে জিনল্যাবের রিপোর্টে ক্যানসার ধরা পড়ার পর পরিবার ও নিকটাত্মীয় ও ভক্তরা চিন্তিত হয়ে পড়েছেন। তার বিদেশে চিকিৎসা প্রয়োজন। ভারতে ভিসার আবেদন কররেও তা মঞ্জুর হয়নি। ইতোমধ্যে প্রায় তিন লাখ টাকা খরচ হয়েছে। গুণী এই শিল্পীর চিকিৎসার জন্য রাষ্ট্রীয় সহায়তা ও মাননীয় প্রধানমন্ত্রীর সদয় দৃষ্টি কামনা করেছেন। 

নূর হোসেন চালি বাংলাদেশ চলচ্চিত্র, টেলিভিশন ও মঞ্চে গত চার দশক ধরে অভিনয় করে আসছেন। 

তিনি বলেন, অভিনয় জীবনে আপনাদেরকে অনেক হাসিয়েছি, আনন্দ দিয়েছি। আমি খুবই অসুস্থ। হাসপাতালে চিকিৎসাধীন আছি, আমার শারীরিক অবস্থা ভালো না। বিভিন্ন রকম টেস্ট চলছে। সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেন আপনাদের মাঝে এসে আবার অভিনয় করতে পারি, আপনাদেরকে হাসাতে পারি, আনন্দ দিতে পারি। চলার পথে যদি কখনো কারো মনে কোনো কষ্ট দিয়ে থাকি আপনারা আমাকে মাফ করে দেবেন।







সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]