ই-পেপার বাংলা কনভার্টার রোববার ৮ সেপ্টেম্বর ২০২৪ ২৪ ভাদ্র ১৪৩১
ই-পেপার রোববার ৮ সেপ্টেম্বর ২০২৪
ব্রেকিং নিউজ: পানিবণ্টন চুক্তি নিয়ে ভারতকে কড়া বার্তা দিলেন ড. ইউনূস       দ্রুত সময়ের মধ্যে গুম খুনের আসামি হাসিনার বিচার করতে হবে : মামুনুল হক      নওগাঁয় বজ্রপাতে কলেজ ছাত্রের মৃত্যু       কয়েকদিন ভারী বৃষ্টির পূর্বাভাস      বিশ্বের সবচেয়ে উষ্ণতম গ্রীষ্মের রেকর্ড গড়লো ২০২৪      ঢাকায় এসেছেন কোকোর স্ত্রী শর্মিলা রহমান      পরিত্যক্ত অবস্থায় পুলিশের লুটকৃত অস্ত্র উদ্ধার      




বলিউড অভিনেত্রী প্রীতি জিনতার বার্তা
বিনোদন ডেস্ক
Published : Tuesday, 13 August, 2024 at 5:12 PM
ছাত্র-জনতার আন্দোলনের মুখে পদত্যাগ করে দেশত্যাগ করেন সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই আন্দোলন ঘিরে দেশি-বিদেশি অনেক তারকাও সরব ছিলেন। এবার বাংলাদেশের চলমান পরিস্থিতি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে সরব বলিউড অভিনেত্রী প্রীতি জিনতা। সম্প্রতি দেশের কয়েক জায়গায় সংখ্যালঘুদের বাড়িঘর ভাঙচুরের ঘটনা ঘটে। যদিও এই বিষয়ে সতর্ক হয়ে রাত জেগে হিন্দুদের উপসানালয়গুলো পাহারা দিয়েছে ছাত্রসমাজ। শুধু তাই নয় তাদের সঙ্গে এই কাজ করেছেন মাদ্রাসার ছাত্ররাও। যা এরইমধ্যে দৃষ্টান্ত স্থাপন করেছে। এবার বাংলাদেশের শান্তি কামনা করে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছেন প্রীতি। সেই পোস্টে তিনি লিখেন, বাংলাদেশে সংখ্যালঘুদের সঙ্গে যে হিংসার ঘটনা ঘটছে, তা দেখে আমি বিধ্বস্ত ও ভেঙে পড়েছি। মানুষকে হত্যা করা হচ্ছে। মানুষ ঘর হারাচ্ছে। সংখ্যালঘুদের প্রার্থনাস্থলে ভাঙচুর করা হচ্ছে। আশা করছি, নতুন সরকার এই ধরনের হিংসা বন্ধ করতে যথার্থ পদক্ষেপ গ্রহণ করবে। এ ছাড়াও বাংলাদেশের নির্যাতিতদের জন্য আমি প্রার্থনা করছি। প্রীতির আগে সোনু সুদ, রাবিনা ট্যান্ডন ও আদিল হুসেনও বাংলাদেশ নিয়ে সরব হয়েছেন। রাবিনা লিখেছিলেন, নির্যাতিতদের জন্য আমার সমবেদনা রইলো। অবিলম্বে এই হিংসা বন্ধ হোক। বিশ্ব নেতা ও নেটাগরিক এই হিংসার বিরুদ্ধে প্রতিবাদ করুন। এটা চুপ করে থাকার সময় নয়। অভিনেতা আদিল হুসেন লিখেন, বাংলাদেশের ছবি ও ভিডিওগুলো সত্যিই হৃদয়বিদারক।







সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]