ই-পেপার বাংলা কনভার্টার রোববার ৮ সেপ্টেম্বর ২০২৪ ২৪ ভাদ্র ১৪৩১
ই-পেপার রোববার ৮ সেপ্টেম্বর ২০২৪
ব্রেকিং নিউজ: পানিবণ্টন চুক্তি নিয়ে ভারতকে কড়া বার্তা দিলেন ড. ইউনূস       দ্রুত সময়ের মধ্যে গুম খুনের আসামি হাসিনার বিচার করতে হবে : মামুনুল হক      নওগাঁয় বজ্রপাতে কলেজ ছাত্রের মৃত্যু       কয়েকদিন ভারী বৃষ্টির পূর্বাভাস      বিশ্বের সবচেয়ে উষ্ণতম গ্রীষ্মের রেকর্ড গড়লো ২০২৪      ঢাকায় এসেছেন কোকোর স্ত্রী শর্মিলা রহমান      পরিত্যক্ত অবস্থায় পুলিশের লুটকৃত অস্ত্র উদ্ধার      




ভৈরবে লুট হওয়া মালামাল উদ্ধার করল বৈষম্য বিরোধী ছাত্ররা
ভৈরব (কিশোরগঞ্জ) সংবাদদাতা
Published : Tuesday, 13 August, 2024 at 12:53 PM
সরকার পতনের পর ভৈরব থানা সহ বিভিন্ন প্রতিষ্ঠান থেকে  লুট হওয়া মালামাল উদ্ধার করেছে বৈষম্য বিরোধী ছাত্ররা। উদ্ধার করা মালামাল সোমবার বিকালে সেনাবাহিনীর লেঃ কর্ণেল ফারহানা আফরিনের কাছে হস্তান্তর করেছে ছাত্ররা। 

সরকার পতনের পর ভৈরব থানা কার্যালয় ভাংচুর লুটপাট ও অগ্নিসংযোগসহ বেশ কয়েকটি প্রতিষ্ঠানে ক্ষতিসাধন করে দুর্বৃত্তরা। ঘটনার পর থেকে ভৈরবের বৈষম্য বিরোধী ছাত্ররা লুট হওয়া অস্ত্রসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করে সেনাবাহিনীর কাছে জমা দিয়েছেন।

আজ মঙ্গলবার সকালে বাকী সরঞ্জামগুলো উদ্ধার তৎপরতা চালিয়ে অস্ত্র, রাবার বুলেট, ফ্রিজ, মোটরসাইকেলের সরঞ্জাম, পুলিশের হেলমেট, দরজা, জানালা ও একটি ফ্রিজ সহ অসংখ্য মালামাল উদ্ধার করা হয়। 

ছাত্ররা বলেন, আমাদের দ্বারা তাদের কোন ক্ষতি হবে না। যদি স্বেচ্ছায় সবাই মালামাল ফিরিয়ে না দেয় তাহলে আমরা পরবর্তীতে আইনগত ব্যবস্থা নিবো। অভিযানে উদ্ধার হওয়া বিভিন্ন মালামাল ভৈরব সেনাবাহিনীর লেঃ কর্ণেল ফারহানা আফরিনের কাছে হস্তান্তর করে ছাত্ররা। 

এ বিষয়ের বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলকারী শিক্ষার্থী জয় ও মাহিউদ্দিন বলেন, ৫ আগস্ট এক অনাকাঙ্ক্ষিত ঘটনায় ভৈরবের থানাগুলোসহ বিভিন্ন প্রতিষ্ঠান ভাঙচুর করে লুটপাট করে দুর্বৃত্তরা। ঘটনার পরদিন থেকেই আমরা লুট হওয়া মালামাল সংগ্রহ ও উদ্ধার করছি। এখন নাম গোপন রেখে কাজ করছি। আমাদের দ্বারা তাদের কোন ক্ষতি হবে না। যদি স্বেচ্ছায় সবাই মালামাল ফিরিয়ে না দেয় তাহলে আমরা পরবর্তীতে আইনগত ব্যবস্থা নিবো। 

এ বিষয়ে ভৈরব সেনাবাহিনীর লেঃ কর্ণেল আফরিন বলেন, ভৈরব আপনাদের। ভৈরব শহরকে আগেরমত স্ব-অবস্থানে ফিরিয়ে আনতে সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। দ্রুত সময়ের মধ্যে ভৈরব থানা সংস্কার হয়ে যাবে।

এ বিষয়ের বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলকারী শিক্ষার্থী জয় ও মাহিউদ্দিন বলেন, ৫ আগস্ট এক অনাকাঙ্ক্ষিত ঘটনায় ভৈরবের থানাগুলোসহ বিভিন্ন প্রতিষ্ঠান ভাঙচুর করে লুটপাট করে দুর্বৃত্তরা।







সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]