ই-পেপার বাংলা কনভার্টার রোববার ৮ সেপ্টেম্বর ২০২৪ ২৪ ভাদ্র ১৪৩১
ই-পেপার রোববার ৮ সেপ্টেম্বর ২০২৪
ব্রেকিং নিউজ: পানিবণ্টন চুক্তি নিয়ে ভারতকে কড়া বার্তা দিলেন ড. ইউনূস       দ্রুত সময়ের মধ্যে গুম খুনের আসামি হাসিনার বিচার করতে হবে : মামুনুল হক      নওগাঁয় বজ্রপাতে কলেজ ছাত্রের মৃত্যু       কয়েকদিন ভারী বৃষ্টির পূর্বাভাস      বিশ্বের সবচেয়ে উষ্ণতম গ্রীষ্মের রেকর্ড গড়লো ২০২৪      ঢাকায় এসেছেন কোকোর স্ত্রী শর্মিলা রহমান      পরিত্যক্ত অবস্থায় পুলিশের লুটকৃত অস্ত্র উদ্ধার      




বর্তমান সময়ের দুই জনপ্রিয় মুখ তৌসিফ মাহবুব ও তটিনীর শ্রীমঙ্গল সফর
মৌলভীবাজার জেলা সংবাদদাতা
Published : Sunday, 16 June, 2024 at 1:51 PM
বর্তমান সময়ের দুই জনপ্রিয় মুখ তৌসিফ মাহবুব ও তটিনী, ঈদের আগেই ঢাকা থেকে শ্রীমঙ্গল সফরে। সঙ্গে আরও রয়েছেন কিংকর আহসান, জীবন রায়, ইরা প্রমুখ।
এই আশাটা বিয়ের অনুষ্ঠানে অংশ নেয়ার জন্য হলেও মূলত সেটি নাটকের গল্পের বিয়ে। সফরটাও শুটিংয়ের সুবাদেই হলো তৌসিফ-তটিনীর। এই দুজনকে জুটি করে ঈদের বিশেষ নাটক নির্মাণ করলেন প্রবীর রায় চৌধুরী। নির্মাতার সঙ্গে এর যৌথ চিত্রনাট্য লিখেছেন অনিক ইসলাম। সিএমভি’র ব্যানারে নির্মিত বিশেষ এই নাটকটির নাম ‘লাভ অ্যাঙ্গেল’।
নির্মাতা প্রবীর জানান, এটি যেমন জার্নির গল্প তেমনই বন্ধুত্ব ও প্রেমের গল্প। তৌসিফ-তটিনীসহ সবাই দারুণ অভিনয় করেছেন। আসলে এমন একটি কাজ সঠিক টিমওয়ার্ক ছাড়া হয় না। আমি সেই সমর্থন শিল্পী-কুশলীদের কাছ থেকে পেয়েছি। আশা করছি, কাজটি দেখে দর্শকরা আরাম পাবেন।
প্রযোজক-পরিবেশক এসকে সাহেদ আলী পাপ্পু জানান, ঈদের সপ্তাহের বিশেষ আয়োজন হিসেবে ‘লাভ অ্যাঙ্গেল’ উন্মুক্ত হচ্ছে সিএমভি’র ইউটিউব চ্যানেলে।







সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]