ই-পেপার বাংলা কনভার্টার বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪ ৪ আশ্বিন ১৪৩১
ই-পেপার বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪
ব্রেকিং নিউজ: রাজধানীতে তীব্র যানজটে নাকাল নগরবাসী      নৌপরিবহন মন্ত্রণালয়ের উপদেষ্টা এম সাখাওয়াতের নির্দেশে বেনাপোল বন্দর পরিদর্শনে তদন্ত কমিটি      সাভার মডেল থানায় শেখ হাসিনা ও শেখ রেহানার বিরুদ্ধে আরো দুটি হত্যা মামলা      নেত্রকোনায় বিএনপির দুই পক্ষের সংঘর্ষে আহত অর্ধশত      




মিছিল নিয়ে নয়াপল্টন অভিমুখে ছাত্রদলের নেতাকর্মীরা
ঢাবি সংবাদদাতা
Published : Tuesday, 17 September, 2024 at 4:03 PM, Update: 17.09.2024 5:21:49 PM
আন্তর্জাতিক গণতন্ত্র দিবস উপলক্ষে আয়োজিত বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) সমাবেশে  যোগ দিতে দলে দলে মিছিল নিয়ে রাজধানীর নয়াপল্টন এলাকায় অভিমুখে রওনা দিতে দেখা যায় জাতীয়তবাদী ছাত্রদলের নেতাকর্মীদের।  

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে সংগঠনের কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক সভাপতি খোরশেদ আলম সোহেলের নেতৃত্বে একটি মিছিল সমাবেশে যোগ দেয়।

এ সময় কেন্দ্রীয় ছাত্রদলের আরেক সহ-সভাপতি ইব্রাহিম খলিল ফিরোজসহ ঢাকা বিশ্ববিদ্যালয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয়, ঢাকা কলেজ, কবি নজরুল কলেজ, তিতুমীর কলেজ, তেজগাঁও কলেজ, ঢাকা মহানগর পূর্ব, দক্ষিণ, উত্তর ও পশ্চিমের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মিছিলে নেতাকর্মীরা তারেক রহমানের প্রত্যাবর্তন ও শেখ হাসিনাসহ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাদের বিচারের দাবিতে বিভিন্ন স্লোগান দেন।

খোরশেদ আলম সোহেল বলেন, বিশ্ব গণতন্ত্র দিবস উপলক্ষে বিএনপি আয়োজিত গণতন্ত্র হরণকারী   পলাতক স্বৈরাচার শেখ হাসিনার বিচারের দাবিতে আমরা আজ এখানে সমাবেশে মিলিত হয়েছি। আমরা বিশ্বাস করি এদেশের মাটি ও মানুষের নেতা দেশনায়ক তারেক রহমান অচিরেই দেশে ফিরে এসে এদেশের নিপীড়িত মানুষের হাল ধরবেন। তার নেতৃত্বে এই দেশ এগিয়ে যাবে। পাশাপাশি গণমানুষকে তাদের অধিকার থেকে যারা দীর্ঘদিন ধরে বঞ্চিত করে রেখেছিল এবং গুম, খুন, হামলা ও নির্যাতনে জর্জরিত করেছিল তাদেরও বিচার অবিলম্বে নিশ্চিত করার দাবি জানাই। বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল এবং গণমানুষ বিশ্বাস করে দেশনায়ক তারেক রহমানের হাতেই নিরাপদ ও গনতান্ত্রিক বাংলাদেশ বিনির্মান হবে।





আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]