ই-পেপার বাংলা কনভার্টার মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪ ১ আশ্বিন ১৪৩১
ই-পেপার মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪
ব্রেকিং নিউজ: বাংলাদেশের অর্থনৈতিক ও প্রাতিষ্ঠানিক উন্নয়নে সহায়তা করতে প্রস্তুত যুক্তরাষ্ট্র      ঢাকা কলেজের শঙ্খনীল বাস ভাঙল আইডিয়ালের শিক্ষার্থীরা      সৈকতে ভেসে এলো আরও এক জেলের দেহ      সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর ছেলে সাফি ৪ দিনের রিমান্ডে      




চট্টগ্রামে বিএনপি নেতার বিদেশযাত্রায় বাধা
চট্টগ্রাম ব্যুরো
Published : Thursday, 5 September, 2024 at 6:47 PM
চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর কর্তৃপক্ষ কোতোয়ালী থানার বিএনপির সভাপতি মঞ্জুরুল আলম চৌধুরীর বিদেশযাত্রা আটকে দিয়েছে। বৃহস্পতিবার বিকেলে একটি ফ্লাইটে সৌদি আরব যাওয়ার কথা ছিলো তাঁর। এর আগে বুধবার রাতে এ নেতার নগরের জামালখানের বাসার পার্কিং থেকে এস আলমের বিলাসবহুল একটি গাড়ি জব্দ করা হয়।

বিষয়টি নিশ্চিত করে বিমানবন্দরের পরিচালক গ্রুপ ক্যাপ্টেন তসলিম আহমেদ বলেন,  গোয়েন্দা সংস্থার আপত্তি থাকায় তাঁকে দেশত্যাগ করতে দেওয়া হয়নি। তিনি ওমরাহ করতে সৌদি আরব যেতে চেয়েছিলেন। কিন্তু গোয়েন্দা প্রতিবেদনের ভিত্তিতে আমরা তাকে যেতে দিইনি।

এর আগে বুধবার রাত ১০টার দিকে এ নেতার নগরের জামালখানের বাসার পার্কিং থেকে এস আলমের বিলাসবহুল একটি গাড়ি জব্দ করা হয়। জামালখানের ‘সানমার বিল্ডিং’ থেকে গাড়িটি জব্দ করা হয়। গাড়িটি এস আলম গ্রæপের সহযোগী প্রতিষ্ঠান সোনালী লজিস্টিকসের নামে নিবন্ধিত বলে জানা গেছে বিআরটিএ সূত্রে।





আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]