ই-পেপার বাংলা কনভার্টার বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪ ৪ আশ্বিন ১৪৩১
ই-পেপার বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪
ব্রেকিং নিউজ: সেনাবাহিনীর অফিসারদের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়ার সুফল জনগণ ভোগ করবে      নারায়ণগঞ্জে পারভেজ হত্যা মামলায় সাবেক মন্ত্রী গাজীর ৫ দিনের রিমান্ড মঞ্জুর      গাছ লাগানোর বিষয়টি আত্মায় ধারণ করা উচিৎ: বন উপদেষ্টা       ঢাবি অধিভুক্ত সাত কলেজের ৩য় ও ৪র্থ বর্ষের ফরম পূরণের বিজ্ঞপ্তি প্রকাশ      ভরা মৌসুমে ক্রেতার নাগালের বাইরে রুপালি ইলিশ      




মণিরামপুর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে ১৭ পদে ৩০ জনের মনোনয়ন দাখিল
মণিরামপুর(যশোর)সংবাদদাতাঃ
Published : Sunday, 15 September, 2024 at 6:11 PM
আগামী ২৮ সেপ্টেম্বর অনুষ্ঠিতব্য মণিরামপুর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে ১৭ পদে ৩০জন প্রার্থী মনোনয়ন দাখিল করেছেন।

 রবিবার (১৫ সেপ্টেম্বর) মনোনয়নপত্র গ্রহণ ও জমাদানের শেষ দিনে সংশ্লিষ্ট নির্বাচন কমিশন সুত্রে এ তথ্য জানা গেছে। সাংগাঠনিক সম্পাদক ও অর্থ-সম্পাদক এই দু’টি পদে একটি করে মনোনয়নপত্র জমা পড়ায় এই দুই পদে প্রতিদ্বন্দ্বি প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় তারা নির্বাচিত হতে যাচ্ছেন। 

মনোনয়নপত্র জামাদানকারী প্রার্থীরা হলেন যথাক্রমে-১। সভাপতি পদে ঃ এস.এম মজনুর রহমান ও শাহিনুর রহমান পান্না। ২। সহ-সভাপতি ঃ সহকারী অধ্যাপক মোঃ নুরুল হক ; মোঃ ইলিয়াস হোসেন ও জি.এম ফারুক আলম। ৩। সাধারন সম্পাদক ঃ মোঃ মোতাহার হোসেন দুষ্টু ও আসাদুজ্জামান রয়েল। ৪। যুগ্ম সাধারন সম্পাদক ঃ অশোক কুমার বিশ্বাস; মোঃ আবু বক্কর সিদ্দিক; মোঃ শরীফুল ইসলাম ও তাজউদ্দীন আহম্মেদ বাঁধন। ৫। সাংগাঠনিক সম্পাদক ঃ এস.এম সিদ্দিক (একক)। ৬। দপ্তর সম্পাদক ঃ জাহাঙ্গীর আলম ও আব্দুল্লাহ আল-মামুন সোহান। ৭। অর্থ সম্পাদক ঃ ডাঃ মিজানুর রহমান (একক)। ৮। আইসিটি সম্পাদক ঃ মোঃ শফিয়ার রহমান ও মোঃ তাজাম্মুল হুসাইন। ৯। প্রচার সম্পাদক ঃ হারুন-অর-রশিদ ও আলিমুন হোসেন। ১০। ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ঃ মোঃ  রবিউল ইসলাম ও উজ্জ্বল কুমার রায় । ১১। নির্বাহী সম্পাদক পদে ঃ (১) অধ্যাপক মোঃ আব্বাস উদ্দীন,(২) অধ্যাপক বোরহান উদ্দীন জাকির, (৩) অধ্যাপক হুসাইন নজরুল হক, (৪) মোঃ ইউনুছ আলী, (৫) মাষ্টার আনিসুর রহমান, (৬) মোঃ মনিরুজ্জামান মনির, (৭) আব্দুল মতিন, (৮) উৎপল কুমার বিশ্বাস ও (৯) মনোয়ার হোসেন। 







সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]