ই-পেপার বাংলা কনভার্টার বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪ ৪ আশ্বিন ১৪৩১
ই-পেপার বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪
ব্রেকিং নিউজ: সেনাবাহিনীর অফিসারদের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়ার সুফল জনগণ ভোগ করবে      নারায়ণগঞ্জে পারভেজ হত্যা মামলায় সাবেক মন্ত্রী গাজীর ৫ দিনের রিমান্ড মঞ্জুর      গাছ লাগানোর বিষয়টি আত্মায় ধারণ করা উচিৎ: বন উপদেষ্টা       ঢাবি অধিভুক্ত সাত কলেজের ৩য় ও ৪র্থ বর্ষের ফরম পূরণের বিজ্ঞপ্তি প্রকাশ      ভরা মৌসুমে ক্রেতার নাগালের বাইরে রুপালি ইলিশ      




আউলিয়া নগর স্টেশনে স্টপেজ দাবিতে ট্রেন থামিয়ে বিক্ষোভ
ত্রিশাল (ময়মনসিংহ) সংবাদদাতা
Published : Sunday, 15 September, 2024 at 6:01 PM
ঢাকা থেকে ছেড়ে আসা ৪৭ আপ দেওয়ানগঞ্জ কমিউটার ট্রেন ময়মনসিংহের ত্রিশাল উপজেলার আউলিয়া নগর স্টেশনে স্টপেজ দাবিতে মানববন্ধন করেছে স্থানীয় শিক্ষার্থী ও জনসাধারণ। এসময় আন্দোলনে অংশ নেয় পার্শ্ববর্তী নান্দাইল ও ঈশ্বরগঞ্জ উপজেলার শিক্ষার্থী ও জনতা।

রোববার (১৫ সেপ্টেম্বর) সকালে উপজেলার বালিপাড়া ইউনিয়নের আউলিয়া নগর স্টেশনে দেওয়ানগঞ্জ কমিউটার ট্রেন প্রায় দুই ঘন্টা আটকে রেখে বিক্ষোভ ও মানববন্ধন করে ত্রিশাল উপজেলাসহ তিন উপজেলার উপকারভোগীরা।

এসময় আন্দোলনকারীরা ঢাকা থেকে ছেড়ে আসা ৪৭ আপ দেওয়ানগঞ্জ কমিউটার ট্রেন উপজেলার আউলিয়া নগর স্টেশনে স্টপেজের দাবিতে বিভিন্ন শ্লোগান দিতে থাকে। দুই ঘন্টার অধিক সময় সারাদেশের সঙ্গে ঢাকা-ময়মনসিংহ রেল যোগাযোগ বন্ধ হয়ে যায়। 

খবর পেয়ে ঘটনাস্থলে যান উপজেলা নির্বাহী অফিসার জুয়েল আহমেদ। তিনি আন্দোলনকারীদের সাথে আলোচনা করেন এবং দ্রæত সময়ের মধ্যে সমস্যা সমাধানের আশ্বাস প্রদান করলে অবরোধ তোলে নেন আন্দোলনকারীরা। 

রেলওয়ে’র ডিজি মহোদয়ের সাথে এলাকাবাসীর দাবী নিয়ে কথা হয়েছে। তিনি আশ্বস্ত করেছেন আগামী ১০ দিনের মধ্যে অফিসিয়ালি স্টপেজ দেওয়া হবে। পরে স্থানীয়দের বিষয়টি অবহিত করলে অবরোধ তোলে নেয় এবং দুই ঘন্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক হয় বলে নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী অফিসার জুয়েল আহমেদ।







সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]