ই-পেপার বাংলা কনভার্টার বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪ ৪ আশ্বিন ১৪৩১
ই-পেপার বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪
ব্রেকিং নিউজ: সেনাবাহিনীর অফিসারদের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়ার সুফল জনগণ ভোগ করবে      নারায়ণগঞ্জে পারভেজ হত্যা মামলায় সাবেক মন্ত্রী গাজীর ৫ দিনের রিমান্ড মঞ্জুর      গাছ লাগানোর বিষয়টি আত্মায় ধারণ করা উচিৎ: বন উপদেষ্টা       ঢাবি অধিভুক্ত সাত কলেজের ৩য় ও ৪র্থ বর্ষের ফরম পূরণের বিজ্ঞপ্তি প্রকাশ      ভরা মৌসুমে ক্রেতার নাগালের বাইরে রুপালি ইলিশ      




লালমোহনে চাঁদা উত্তোলনের সময় ৬ চাঁদাবাজ আটক
লালমোহন (ভোলা) সংবাদদাতা
Published : Sunday, 15 September, 2024 at 5:08 PM
ভোলার লালমোহনে রাস্তায় সিএনজি, অটো, বোরাক ও রিক্সার ড্রাইভার থেকে চাঁদা উত্তোলনের সময় ছয় চাঁদাবাজকে আটক করেছে লালমোহন থানা পুলিশ। লালমোহন থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুব উল আলম জানান, আটককৃতদের ব্যাপারে লালমোহন থানায় ৩৮৫/৩৮৬ পেনাল কোডে মামলা দায়ের করা হয়েছে এবং ধৃত আসামীদের রবিবার সকালে কোর্টে প্রেরণ করা হয়েছে। 
         
 আটককৃতরা হলেন, পৌরসভা ৮নং ওয়ার্ড ওয়েস্টার্ণ পাড়ার মো. শাহে আলম মাস্টারের ছেলে মো. সোহেল (৪২), একই এলাকার খান সাহেবের ছেলে মো. শান্ত (২১), পৌরসভা ১২ নং ওয়ার্ড মো. জামালের ছেলে মো. শরিফ (২২), মো. মফিজের ছেলে মো. শফিক (৪৯), মো. আলীর ছেলে মো. রিপন (৩৫), লালমোহন ইউনিয়নের উত্তর ফুলবাগিচা ৪নং ওয়ার্ডের মো. নুরনবী দুলালের ছেলে মো. ডালিম (২৫)।

জানা যায়, লালমোহন হাসপাতাল এলাকার সদর রোডে শনিবার দুপুরে তারা লালমোহন পৌরসভার টোল আদায়ের কথা বলে বিভিন্ন যানবাহন থেকে চাঁদা তুলছিল। এসময় চরফ্যাশন থেকে আসা মো. মোশারফ হোসেন নামে একজন সিএনজি ড্রাইভারের কাছ থেকে চাঁদা দাবী করলে সিএনজির যাত্রীরা তার প্রতিবাদ করার পর আটককৃতরা সংঘবদ্ধ হয়ে যাত্রীদের মারধর করে। তখন যাত্রীরা লালমোহন থানায় এসে জানালে লালমোহন থানা পুলিশ গিয়ে তাদেরকে আটক করে।







সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]