ই-পেপার বাংলা কনভার্টার বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪ ৪ আশ্বিন ১৪৩১
ই-পেপার বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪
ব্রেকিং নিউজ: সেনাবাহিনীর অফিসারদের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়ার সুফল জনগণ ভোগ করবে      নারায়ণগঞ্জে পারভেজ হত্যা মামলায় সাবেক মন্ত্রী গাজীর ৫ দিনের রিমান্ড মঞ্জুর      গাছ লাগানোর বিষয়টি আত্মায় ধারণ করা উচিৎ: বন উপদেষ্টা       ঢাবি অধিভুক্ত সাত কলেজের ৩য় ও ৪র্থ বর্ষের ফরম পূরণের বিজ্ঞপ্তি প্রকাশ      ভরা মৌসুমে ক্রেতার নাগালের বাইরে রুপালি ইলিশ      




ঢাকা কলেজের শঙ্খনীল বাস ভাঙল আইডিয়ালের শিক্ষার্থীরা
সোহরাওয়ার্দী কলেজ সংবাদদাতা :
Published : Sunday, 15 September, 2024 at 2:01 PM
রাজধানীর ঢাকা কলেজের শিক্ষার্থী পরিবহনের জন্য ব্যবহৃত শঙ্খনীল নামে একটি বাস ভাঙচুরের অভিযোগ উঠেছে আইডিয়াল কলেজের শিক্ষার্থীদের বিরুদ্ধে।

রবিবার (১৫ আগষ্ট) রাজধানীর ধানমন্ডির ল্যাবএইড হাসপাতালে সামনে থেকে দুপুর ১২টার দিকে মিরপুর সড়কে ঢাকা কলেজের চলন্ত শঙ্খনীল বাস ভাঙচুরের ঘটনা ঘটেছে। দুর্যোগপূর্ণ আবহাওয়ার মধ্যে ঢাকা কলেজের বাস ভাঙচুর করে সড়কে ঝটিকা মিছিল করে  আইডিয়াল কলেজের একদল শিক্ষার্থী। এতে দুই কলেজের মধ্যে আবারো সংঘর্ষের শঙ্কা সৃষ্টি হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক এক প্রত্যক্ষদর্শী জানিয়েছে, ঢাকা কলেজের একটি বাস ল্যাবএইড হাসপাতালের সামনে আসলে আইডিয়াল কলেজের ৩০-৩৫ জন শিক্ষার্থী ঢাকা কলেজের একটি বাস ভাঙচুর করে। ইট পাটকেল নিক্ষেপ করে বাসের দিকে। এতে বাসের কিছু কাচ ভেঙ্গে গেছে। রাস্তায় জ্যাম ছিলনা এজন্য বাস দ্রুত টান দিয়ে এখান থেকে চলে গেছে।

এদিকে এই ঘটনার পর সাইন্সল্যাব ও আইডিয়াল কলেজের সামনে বিপুল সংখ্যক পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছে।

প্রসঙ্গত, গত ১০ সেপ্টেম্বর তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ঢাকা কলেজ ও আইডিয়াল কলেজের শিক্ষার্থীরা সংঘর্ষে জড়ায়। এতে উভয় কলেজের ১৫ জন শিক্ষার্থী আহত হয়। এ ঘটনার প্রেক্ষিতে ঢাকা কলেজ ও আইডিয়াল কলেজের ১১ ও ১২ সেপ্টেম্বরের ক্লাস বন্ধ করা হয়েছিল।







সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]