ই-পেপার বাংলা কনভার্টার  বুধবার ১৮ সেপ্টেম্বর ২০২৪ ৩ আশ্বিন ১৪৩১
ই-পেপার  বুধবার ১৮ সেপ্টেম্বর ২০২৪
ব্রেকিং নিউজ: সেনাবাহিনীর অফিসারদের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়ার সুফল জনগণ ভোগ করবে      নারায়ণগঞ্জে পারভেজ হত্যা মামলায় সাবেক মন্ত্রী গাজীর ৫ দিনের রিমান্ড মঞ্জুর      গাছ লাগানোর বিষয়টি আত্মায় ধারণ করা উচিৎ: বন উপদেষ্টা       ঢাবি অধিভুক্ত সাত কলেজের ৩য় ও ৪র্থ বর্ষের ফরম পূরণের বিজ্ঞপ্তি প্রকাশ      ভরা মৌসুমে ক্রেতার নাগালের বাইরে রুপালি ইলিশ      




ছাত্রদল নেতার ফেসবুকে পোস্টকে কেন্দ্র করে
রামগতিতে আ.লীগের হামলায় ছাত্রদল ও যুবদল নেতা আহত
রামগতি (লক্ষ্মীপুর) সংবাদদাতা
Published : Friday, 13 September, 2024 at 4:15 PM
ফেসবুক পোস্টে কমেন্টস্কে ঘিরে লক্ষ্মীপুুুরের রামগতিতে আওয়ামীলীগ কর্মীদের হামলায় কলেজ ছাত্রদল নেতাসহ দুজন আহত হয়েছে। 

বৃহস্পতিবার রাত ৯টার সময় উপজেলার চরপোড়াগাছা হাজীগঞ্জ বাজারে এ ঘটনা ঘটে। আহতরা হচ্ছেন আসম আবদুর রব সরকারি কলেজ দ্বাদশ শ্রেণি শাখার সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম এবং চর পোড়াগাছা ইউনিয়ন ৩নং ওয়ার্ড যুবদলের সাংগঠনিক সম্পাদক দুলাল হোসেন। 

উপজেলা ছাত্রদল এবং প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, স্থানীয় আওয়ামীলীগ নেতা লিটন ডিলার কয়েকদিন আগে সরকারি ত্রাণ বিতরণে অনিয়ম করায় বিষয়টি আইনশৃঙ্খলা বাহিনীর নজরে আসে। সে সময় আইনশৃঙ্খলা বাহিনী তাকে সর্তকও করেছে। ত্রাণ বিতরণে অনিয়মের প্রতিবাদ করে নিজের ফেসবুক আইডিতে পোস্ট দেন ছাত্রদল নেতা তৌহিদ। এ পোস্টকে ঘিরে কমেন্ট বক্সে তর্ক-বিতর্ক হয় স্থানীয় আওয়ামীলীগ নেতা-কর্মীদের সাথে। এসব বিষয়ে চর পোড়াগাছা আওয়ামীলীগের সভাপতি আবুল কালাম এবং লিটন ডিলারকে সরাসরি জিজ্ঞাসা করতে যান ছাত্রদলের এ নেতা। এ সময় বাক-বিতন্ডার জেরে আবুল কালাম এবং লিটন ডিলার তাদের দলবল নিয়ে দেশীয় অস্ত্র-স্বস্ত্রসহ তৌহিদ এবং দুলালের উপর উপর হামলা করে। হামলায় দায়ের কোপে তৌহিদের মাথায় এবং পেটে মারাত্মক ভাবে জখম হন পাশাপাশি তৌহিদকে রক্ষা করতে এসে হামলার শিকার হন দুলালও। এ নিয়ে দুপক্ষের মাঝে ধাওয়া পাল্টা ধাওয়া ও উত্তেজনা সৃষ্টি হয়। খবর পেয়ে পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। আহতরা স্থানীয় ভাবে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। 

উপজেলা ছাত্রদলের সদস্য সচিব ইরাজ মাহমুদ বাবু জানান, আওয়ামীলীগের সন্ত্রাসীরা আমাদের শান্ত্রিপ্রিয় নেতা-কর্মীদের উপর হামলা করেছে। দলের হাইকমান্ডকে বিষয়টি জানানো হয়েছে। তাদের পরামর্শে আইনী ব্যবস্থা নেওয়া হবে। 

এ বিষয়ে জানান জন্য ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কালামের মুঠোফোনে একাধিকবার কল করার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।  

রামগতি থানার অফিসার ইনচার্জ মো: মোসলেহ উদ্দিন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। 







সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]