ই-পেপার বাংলা কনভার্টার  বুধবার ১৮ সেপ্টেম্বর ২০২৪ ৩ আশ্বিন ১৪৩১
ই-পেপার  বুধবার ১৮ সেপ্টেম্বর ২০২৪
ব্রেকিং নিউজ: সেনাবাহিনীর অফিসারদের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়ার সুফল জনগণ ভোগ করবে      নারায়ণগঞ্জে পারভেজ হত্যা মামলায় সাবেক মন্ত্রী গাজীর ৫ দিনের রিমান্ড মঞ্জুর      গাছ লাগানোর বিষয়টি আত্মায় ধারণ করা উচিৎ: বন উপদেষ্টা       ঢাবি অধিভুক্ত সাত কলেজের ৩য় ও ৪র্থ বর্ষের ফরম পূরণের বিজ্ঞপ্তি প্রকাশ      ভরা মৌসুমে ক্রেতার নাগালের বাইরে রুপালি ইলিশ      




ঝালকাঠির বিদায়ী জেলা প্রশাসককে প্রেসক্লাবের ফুলেল শুভেচ্ছা
ঝালকাঠি সংবাদদাতা
Published : Wednesday, 11 September, 2024 at 5:40 PM
ঝালকাঠির বিদায়ী জেলা প্রশাসক ফারাহ্ গুল নিঝুমকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে ঝালকাঠি প্রেসক্লাব। লোকপ্রশাসন কেন্দ্রে তিনি বদলী হওয়া প্রেসক্লাবের পক্ষ থেকে বুধবার বিকেলে প্রেসক্লাব হলরুমে বিদায়ী সংবর্ধনায় এ ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। 

এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক রুহুল আমীন, কাওছার হোসেন, জেলা পরিষদ নির্বাহী কর্মকর্তা সুফল চন্দ্র গোলদার, সদর উপজেলার বিদায়ী নির্বাহী অফিসার অনুজা মন্ডল, সহকারী কমিশনার (ভূমি) সাইফুল ইসলাম। 

প্রেসক্লাব সভাপতি কাজী খলিলুর রহমানের সভাপতিত্বে বক্তৃতা করেন সহ-সভাপতি আলআমিন তালুকদার, সাবেক সাধারণ সম্পাদক মানিক রায়, সাধারণ সম্পাদক এডভোকেট আক্কাস সিকদার, যুগ্ম সম্পাদক এডভোকেট আসম মাহমুদুর রহমান পারভেজ, সাংবাদিক রতন আচার্য্য, শফিউল ইসলাম সৈকত, অলোক সাহা, শফিউল আজম টুটুল প্রমুখ। 







সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]