ই-পেপার বাংলা কনভার্টার মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪ ১ আশ্বিন ১৪৩১
ই-পেপার মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪
ব্রেকিং নিউজ: বাংলাদেশের অর্থনৈতিক ও প্রাতিষ্ঠানিক উন্নয়নে সহায়তা করতে প্রস্তুত যুক্তরাষ্ট্র      ঢাকা কলেজের শঙ্খনীল বাস ভাঙল আইডিয়ালের শিক্ষার্থীরা      সৈকতে ভেসে এলো আরও এক জেলের দেহ      সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর ছেলে সাফি ৪ দিনের রিমান্ডে      




অন্ত‍্যষ্টিক্রিয়া থেকে ফেরার পথে দুর্ঘটনায় একই পরিবারের ৫ জনের মৃত্যু
সুজন চক্রবর্তী, আসাম (ভারত) থেকে
Published : Friday, 6 September, 2024 at 3:53 PM
ভারতের উত্তরপ্রদেশে ভয়াবহ দুর্ঘটনায় মৃত্যু একই পরিবারের ৫ জনের। মৃতদের মধ‍্যে ১ শিশু ও রয়েছে। জানা যায়, একটি বেপরোয়া গতির গাড়ি প্রথমে একটি অটোরিক্সায় ধাক্কা মারে। তারপর সেই গাড়িটির সঙ্গে সংঘর্ষ হয় আর একটি গাড়ির। ওই অটো রিক্সাতেই ছিলেন মৃতরা। এক আত্মীয়ের অন্ত‍্যষ্টিক্রিয়া থেকে  বাড়ি ফিরছিলেন সকলে। সংবাদমাধ্যম সূত্রে প্রকাশ, বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর ) গভীর রাতে দুর্ঘটনাটি ঘটে উত্তরপ্রদেশের বারাবাংকি এলাকায়। এদিন সেখানকার মেহমুদ রোড এলাকায় একটি দ্রুত গতির গাড়ির সঙ্গে সংঘর্ষ হয় অটোরিক্সার। তারপর গাড়িটি ধাক্কামারে আর একটি গাড়িতে। সংঘর্ষের জেরে দ্বিতীয় গাড়িটি গিয়ে পাশের একটি পুকুরে পড়ে। সঙ্গে সঙ্গে ছুটে আসেন স্থানীয়রা। খবর দেওয়া হয় থানায়। দুমড়েমুচড়ে যায় অটোরিক্সাটি। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় স্থানীয় থানার পুলিশ। শুরু হয় উদ্ধার কাজ। কিন্তু ততক্ষণে ঘটনাস্থলেই মৃত্যু হয় ৩ জনের। পরে হাসপাতালে প্রাণ হারাল আরও ২ জন। ভয়াবহ এই দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন ৩ জন। আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসা চলছে তাঁদের। নিহতরা হলেন, ইরফান, ওয়াহিদুল নিশা, আজিজ আহমেদ, তাহিরা বালো এবং সাবরীন। সকলেই বারাবাংকি জেলার একই পরিবারের সদস‍্য। এই ঘটনার তদন্ত করছে পুলিশ।





আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]