ই-পেপার বাংলা কনভার্টার  বুধবার ১৮ সেপ্টেম্বর ২০২৪ ৩ আশ্বিন ১৪৩১
ই-পেপার  বুধবার ১৮ সেপ্টেম্বর ২০২৪
ব্রেকিং নিউজ: সেনাবাহিনীর অফিসারদের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়ার সুফল জনগণ ভোগ করবে      নারায়ণগঞ্জে পারভেজ হত্যা মামলায় সাবেক মন্ত্রী গাজীর ৫ দিনের রিমান্ড মঞ্জুর      গাছ লাগানোর বিষয়টি আত্মায় ধারণ করা উচিৎ: বন উপদেষ্টা       ঢাবি অধিভুক্ত সাত কলেজের ৩য় ও ৪র্থ বর্ষের ফরম পূরণের বিজ্ঞপ্তি প্রকাশ      ভরা মৌসুমে ক্রেতার নাগালের বাইরে রুপালি ইলিশ      




চুয়াডাঙ্গা জেলা রেজিস্ট্রারের উপর সন্ত্রাসী হামলা- বিচারের দাবী জানিয়েছে বিআরএসএ
স্টাফ রিপোর্টার
Published : Thursday, 12 September, 2024 at 6:08 PM, Update: 12.09.2024 6:10:40 PM
বাংলাদেশ রেজিস্ট্রেশন সার্ভিসের কর্মকর্তা জনাব মোঃ আব্দুল মোতালেব, জেলা রেজিস্ট্রার, চুয়াডাঙ্গা সরকারি দায়িত্ব পালনরত অবস্থায় তাঁর কার্যালয়ে সন্ত্রাসী হামলার শিকার হয়ে মারাত্মভাবে আহত হয়েছেন। 

সংশ্লিষ্ট সূত্রে জানা গিয়েছে, চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা সাব-রেজিস্ট্রার অফিসের দলিল লেখক মো: কুতুব উদ্দিন জনস্বার্থবিরোধী কাজে লিপ্ত থাকায় এবং দলিল লেখক সনদ বিধিমালার বিধি অমান্য করায় ২০২৪ সালে উক্ত দলিল লেখকের লাইসেন্স নবায়ন করা হয়নি। ফলে দলিল লেখক মো: কুতুব উদ্দিন তার লাইসেন্স নবায়ন করার জন্য নানা উপায়ে জেলা রেজিস্ট্রার মোঃ আব্দুল মোতালেবকে চাপ প্রয়োগ করতে থাকেন। কিন্তু দলিল লেখকের বিরুদ্ধে জনস্বার্থবিরোধী অভিযোগ থাকায় জেলা রেজিস্ট্রার চাপের মুখে নতি স্বীকার করেননি এবং অন্যায়কে প্রশ্রয় দেননি। অতঃপর দলিল লেখক কুতুব উদ্দিন এর প্রকাশ্য ইন্ধন ও প্ররোচনায় কতিপয় দুষ্কৃতিকারী কর্তৃক জেলা রেজিস্ট্রার মোঃ আব্দুল মোতালেব এর উপর হামলা করা হয়।

 উক্ত ঘটনায় রেজিস্ট্রেশন সার্ভিসের কর্মকর্তাগণ অত্যন্ত ক্ষুব্ধ ও মর্মাহত হয়েছেন। বাংলাদেশ রেজিস্ট্রেশন সার্ভিস এসোসিয়েশন (বিআরএসএ) এর অন্তর্বর্তীকালীন (এডহক) কমিটি জেলা রেজিস্ট্রার মোঃ আব্দুল মোতালেব এর উপর হামলার ঘটনায় তীব্র নিন্দা জ্ঞাপন করেছে এবং সুষ্ঠূ ও নিরপেক্ষ তদন্ত সাপেক্ষে প্রকৃত অপরাধীদের বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে।

 এছাড়া দলিল সংশ্লিষ্ট জনগুরুত্বপূর্ণ রেকর্ড এবং অফিসের সার্বিক নিরাপত্তার জন্য পুলিশ বা আনসার মোতায়েনের জোড় দাবি জানিয়েছে।





আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]