ই-পেপার বাংলা কনভার্টার বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪ ৪ আশ্বিন ১৪৩১
ই-পেপার বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪
ব্রেকিং নিউজ: সেনাবাহিনীর অফিসারদের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়ার সুফল জনগণ ভোগ করবে      নারায়ণগঞ্জে পারভেজ হত্যা মামলায় সাবেক মন্ত্রী গাজীর ৫ দিনের রিমান্ড মঞ্জুর      গাছ লাগানোর বিষয়টি আত্মায় ধারণ করা উচিৎ: বন উপদেষ্টা       ঢাবি অধিভুক্ত সাত কলেজের ৩য় ও ৪র্থ বর্ষের ফরম পূরণের বিজ্ঞপ্তি প্রকাশ      ভরা মৌসুমে ক্রেতার নাগালের বাইরে রুপালি ইলিশ      




কাশ্মীরে জঙ্গিদের গুলির লড়াইয়ে শহিদ ২ জওয়ান
সুজন চক্রবর্তী, আসাম (ভারত) সংবাদদাতা
Published : Saturday, 14 September, 2024 at 2:49 PM
চলিত মাসেই বিধানসভা নির্বাচন জম্মু ও কাশ্মীরে। তার আগেই রক্তাক্ত উপত‍্যকা। জঙ্গিদের সঙ্গে ভয়াবহ গুলির লড়াইয়ে শহিদ ভারতীয় সেনার ২ জওয়ান। গুরুতর আহত আরও ২। হাসপাতালে চিকিৎসা চলছে তাঁদের। শুক্রবার ( ১৩ সেপ্টেম্বর ) রাতভর কিস্তওয়ার জেলায় জেহাদিদের সঙ্গে সংঘর্ষ চলে সেনাবাহিনীর। এখন ও জঙ্গিদের খোঁজে চলছে ব‍্যাপক তল্লাশি অভিযান। পাশাপাশি উত্তপ্ত হয়ে রয়েছে বারামুলাও। সেখানে এনকাউন্টারে নিহত হয়েছে ৩ জঙ্গি। জারি রয়েছে  অভিযান। ভূস্বর্গে জোর কদমে চলছে ভোটের প্রস্তুতি। আর এই নির্বাচন বানচাল করতে সব রকম চেষ্টা চালিয়ে যাচ্ছে জঙ্গিরা। 

সেনা সূত্রে প্রকাশ, ভোটমুখী কাশ্মীরে বড়সড় নাশকতার ছক কষছে জঙ্গিরা। নির্বাচন ভেস্তে দিতে তৎপর তারা। কিন্তু সেই ছক ধরে ফেলেছে গোয়েন্দা সংস্থাগুলো। 

শুক্রবার (১৩ সেপ্টেম্বর ) খবর মেলে কিস্তওয়ার জেলায় লুকিয়ে রয়েছে জেহাদিরা। তারপরই যৌথ অভিযানে নামে সেনা ও কাশ্মীর পুলিশ। গোটা এলাকা ঘিরে ফেলে শুরু হয় চিরুনি তল্লাশি। জানা যায়, জওয়ানদের দেখে জঙ্গলের দিক থেকে গুলিবর্ষণ শুরু করে জঙ্গিরা। তখনই ৪ জওয়ান গুলিবিদ্ধ হন। স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে ২ জনের মৃত্যু হয়। বাকি ২ জনকে প্রাথমিক চিকিৎসার পর আকাশ পথে সেনা হাসপাতালে উড়িয়ে নিয়ে যাওয়া হয়।

 সেনার তরফে জানানো হয়, কিস্তওয়ারে জঙ্গিদের নিকেশ করতে গিয়ে শহিদ হয়েছেন জুনিয়র কমিশনড অফিসার বিপন কুমার এবং অরবিন্দ সিংহ।





আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]