ই-পেপার বাংলা কনভার্টার বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪ ৪ আশ্বিন ১৪৩১
ই-পেপার বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪
ব্রেকিং নিউজ: সেনাবাহিনীর অফিসারদের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়ার সুফল জনগণ ভোগ করবে      নারায়ণগঞ্জে পারভেজ হত্যা মামলায় সাবেক মন্ত্রী গাজীর ৫ দিনের রিমান্ড মঞ্জুর      গাছ লাগানোর বিষয়টি আত্মায় ধারণ করা উচিৎ: বন উপদেষ্টা       ঢাবি অধিভুক্ত সাত কলেজের ৩য় ও ৪র্থ বর্ষের ফরম পূরণের বিজ্ঞপ্তি প্রকাশ      ভরা মৌসুমে ক্রেতার নাগালের বাইরে রুপালি ইলিশ      




ছত্তিশগড়ে বজ্রপাতে ৭ জনের মৃত্যু, হাহাকার পরিবারের
সুজন চক্রবর্তী, আসাম (ভারত) প্রতিনিধিঃ
Published : Monday, 9 September, 2024 at 4:42 PM
রবিবার (৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় ভারতের ছত্তিশগড়ে বজ্রপাতে ৭ জন নিহত হয়, আহত হয়েছেন আরও ৩ জন। ঘটনাটি ঘটেছে, ছত্তিশগড়ের বালোদাপাড়ার ভাটপাড়াজেলায়। সন্ধ‍্যায় কাজ করছিলেন কয়েকজন। সেখানেই এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছিল। 

জেলা প্রশাসনের পক্ষ থেকে জানা যায়, আক্রান্তরা প্রত‍্যেকেই মাঠের মধ‍্যে কাজ করছিলেন। সন্ধ‍্যায় হঠাৎ করেই তুমুল বৃষ্টিপাত শুরু হয়। তখন সকলে পুকুরের ধারে জমা হয়। তখনই বজ্রপাত ঘটে। এর ফলেই মুকেশ, ট‍্যাংকর সাহু, সন্তোষ সাহু, থানেশ্বর সাহু, পোখরাজ বিশ্বকর্মা, দেবদাস, বিজয় সাহুর মৃত্যু হয়। আরও ৩ জন আহত হয়। চিকিৎসার জন‍্য তাঁদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 এই ঘটনায় শোক প্রকাশ করেছেন ছত্তিশগড়ের মুখ‍্যমন্ত্রী বিষ্ণু দেও সাই। প্রশাসনিক আধিকারিকদের আহত ব‍্যক্তিদের সমস্ত রকম সাহায্য করার নির্দেশ দেন।





আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]