ই-পেপার বাংলা কনভার্টার বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪ ৪ আশ্বিন ১৪৩১
ই-পেপার বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪
ব্রেকিং নিউজ: সেনাবাহিনীর অফিসারদের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়ার সুফল জনগণ ভোগ করবে      নারায়ণগঞ্জে পারভেজ হত্যা মামলায় সাবেক মন্ত্রী গাজীর ৫ দিনের রিমান্ড মঞ্জুর      গাছ লাগানোর বিষয়টি আত্মায় ধারণ করা উচিৎ: বন উপদেষ্টা       ঢাবি অধিভুক্ত সাত কলেজের ৩য় ও ৪র্থ বর্ষের ফরম পূরণের বিজ্ঞপ্তি প্রকাশ      ভরা মৌসুমে ক্রেতার নাগালের বাইরে রুপালি ইলিশ      




কাশ্মীরে সেনাবাহিনীর হাতে ২ পাক জঙ্গি নিহত
সুজন চক্রবর্তী, আসাম (ভারত) প্রতিনিধিঃ
Published : Monday, 9 September, 2024 at 12:41 PM
সীমান্ত পেরিয়ে কাশ্মীরে অনুপ্রবেশের চেষ্টা করছে পাক মদতপুষ্ট জঙ্গিরা। তবে সেই চেষ্টা বারবার ব‍্যর্থ করছে ভারতীয় সেনা। 

সোমবার (৯ সেপ্টেম্বর) ভোররাতে ২ বিদেশি জঙ্গিকে এনকাউন্টারে নিহত করেছে সেনা। একে ৪৭ রাইফেল সহ বেশকিছু অস্ত্র ও উদ্ধার হয়েছে তাদের থেকে। 

ভারতীয় সেনা সূত্রে প্রকাশ, পাক সীমান্তে রাজৌরি জেলার নশেরা সেক্টরে ২ জঙ্গিকে নিহত করা হয়েছে। জানা যায়, সীমান্ত পেরিয়ে ২ পাক জঙ্গি ভারতে অনুপ্রবেশের চেষ্টা করছে এমন খবর ছিল সেনার কাছে। তারপরেই রবিবার (৮ সেপ্টেম্বর ) মাঝরাত থেকে জঙ্গিদের খোঁজে শুরু হয় তল্লাশি। সেনাবাহিনীর গতিবিধি টের পেয়েই গুলি চালাতে শুরু করে জঙ্গিরা।

 রবিবার (৮ সেপ্টেম্বর ) থেকে সোমবার (৯ সেপ্টেম্বর ) ভোর পর্যন্ত জঙ্গিদের সঙ্গে সেনার গুলির লড়াই চলে। প্রথমে মনে করা হয়েছিল আহত অবস্থায় সীমান্ত লুকিয়ে রয়েছে ২ জঙ্গি। সেই সন্দেহে গোটা এলাকা ঘিরে ফেলে শুরু হয় তল্লাশি। পরে ২ জঙ্গির মৃতদেহ উদ্ধার হয়। তাদের থেকে প্রচুর অস্ত্রশস্ত্র উদ্ধার হয়। মেলে একে ৪৭ রাইফেল ও।





আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]