ই-পেপার বাংলা কনভার্টার বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪ ৪ আশ্বিন ১৪৩১
ই-পেপার বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪
ব্রেকিং নিউজ: সেনাবাহিনীর অফিসারদের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়ার সুফল জনগণ ভোগ করবে      নারায়ণগঞ্জে পারভেজ হত্যা মামলায় সাবেক মন্ত্রী গাজীর ৫ দিনের রিমান্ড মঞ্জুর      গাছ লাগানোর বিষয়টি আত্মায় ধারণ করা উচিৎ: বন উপদেষ্টা       ঢাবি অধিভুক্ত সাত কলেজের ৩য় ও ৪র্থ বর্ষের ফরম পূরণের বিজ্ঞপ্তি প্রকাশ      ভরা মৌসুমে ক্রেতার নাগালের বাইরে রুপালি ইলিশ      




নিউ ইয়র্কে আমার সোনার বাংলা গেয়ে 'জাতীয় সঙ্গীত' রক্ষার দাবি
কৌশলী ইমা, নিউ ইয়র্ক থেকে
Published : Tuesday, 10 September, 2024 at 12:06 PM
যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে 'জাতীয় সঙ্গীত' পরিবর্তনের প্রস্তাবের প্রতিবাদে শতকন্ঠে জাতীয় সঙ্গীত গেয়ে প্রতিবাদ জানিয়েছেন প্রবাসীরা। শুক্রবার বিকেলে নিউ ইয়র্কের জ্যাকসন হাইটসে ডাইভার্সিটি প্লাজায় এ আয়োজন করেন প্রবাসী বাংলাদেশিরা। উদীচী শিল্পীগোষ্ঠীর এ আয়োজনে সাংস্কৃতিক কর্মী ছাড়াও শত শত প্রবাসীরা এতে অংশ নেন।

সাম্প্রতি আয়না ঘর থেকে ফিরে আব্দুল্লাহিল আমান আযমীর জাতীয় সংগীত বদলে ফেলার দাবির করলে সারা দেশের মতো যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কেও শতকন্ঠে জাতীয় সঙ্গীত  গাওয়ার আয়োজন করেন প্রবাসীরা।

আলিম উদ্দিনের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য দেন সাংবাদিক সৈয়দ মুহম্মদ উল্লাহ, মুক্তিযোদ্ধা খুরশিদ উল ইসলাম, ওবায়দুল্লাহ মামুন, মুজাহিদ আনসারী, আব্দুল কাদের মিয়া, মুক্তিযোদ্ধা আবুল বাশার চুন্নু ও সুব্রত বিশ্বাস।

সমাবেশে বক্তারা বলেন, দেশ ও জাতির বিরুদ্ধে যখনই কোনো আঘাত আসবে, আমরা প্রবাস থেকে তার প্রতিবাদ জানাবো।





আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]