ই-পেপার বাংলা কনভার্টার মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪ ১ আশ্বিন ১৪৩১
ই-পেপার মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪
ব্রেকিং নিউজ: বাংলাদেশের অর্থনৈতিক ও প্রাতিষ্ঠানিক উন্নয়নে সহায়তা করতে প্রস্তুত যুক্তরাষ্ট্র      ঢাকা কলেজের শঙ্খনীল বাস ভাঙল আইডিয়ালের শিক্ষার্থীরা      সৈকতে ভেসে এলো আরও এক জেলের দেহ      সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর ছেলে সাফি ৪ দিনের রিমান্ডে      




যুক্তরাষ্ট্রের জর্জিয়ার স্কুলে শিক্ষার্থীদের গুলির ঘটনায় অভিযুক্তের বাবা গ্রেপ্তার
কৌশলী ইমা, নিউ ইয়র্ক থেকে
Published : Friday, 6 September, 2024 at 3:46 PM
যুক্তরাষ্ট্রের জর্জিয়ার স্কুলে ১৪ বছর বয়সী ছাত্রের গুলিতে দুই শিক্ষকসহ চারজন নিহত হয়েছে। এতে আহত হয়েছে আরও নয়জন। এই ঘটনায় ইতোমধ্যে অভিযুক্তের বাবাকেও গ্রেপ্তার করেছে দেশটির পুলিশ। জর্জিয়ার সরকারি কর্মকর্তারা জানিয়েছেন, তাদের সন্দেহ বুধবারের গুলিচালনার ঘটনার সঙ্গে অভিযুক্তর বাবারও যোগ আছে। বৃহস্পতিবার তাকে গ্রেপ্তার করা হয়েছে।

জর্জিয়া ব্যুরো অফ ইনভেস্টিগেশন(জিবিআই) সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে জানিয়েছে, অভিযুক্তের ৫৪ বছর বয়সী বাবার বিরুদ্ধে সেকেন্ড ডিগ্রি মর্ডার বা হত্যা এবং বাচ্চাদের প্রতি নিষ্ঠুরতা এবং অনিচ্ছাকৃত নরহত্যার অভিযোগ আনা হয়েছে।
জিবিআই ডিরেক্টর ক্রস হোসে বলেছেন, অভিযুক্তের বাবা জানতেন যে তার ছেলের কাছে অস্ত্র আছে। তার বিরুদ্ধে অভিযোগ হলো, তার ছেলের কাজের সঙ্গে বাবাও যুক্ত। তার কারণ, বাবা ছেলের অস্ত্র রাখাকে অনুমোদন করেছিলেন।

এই অভিযুক্ত বাবা-ছেলেকে ২০২৩ সালেও স্কুলে গুলি চালানোর হুমকি নিয়ে জিজ্ঞাসাবাদ করেন স্থানীয় সরকারি কর্মকর্তারা। কিন্তু তখন তাদের গ্রেপ্তার করার মতো কোনো কারণ তারা খুঁজে পাননি বলে এফবিআই কর্মকর্তারা জানিয়েছেন।

২০২৩ সালের তদন্তে অভিযুক্তের বাবা জানিয়েছিলেন, তার কাছে শিকার করার বন্দুক আছে, কিন্তু তার ছেলে সেগুলির নাগাল পায় না। ছেলেও জানিয়েছিল, সে অনলাইন হুমকি দেয়নি।

জ্যাকসন কাউন্টির মেয়র জানিয়েছেন, তিনি ২০২৩ সালের মে মাসে রিপোর্ট পান, কিন্তু তার ভিত্তিতে সেই সময় বাবা-ছেলেকে অভিযুক্ত করার মতো কিছু ছিল না।





আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]