ই-পেপার বাংলা কনভার্টার মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪ ১ আশ্বিন ১৪৩১
ই-পেপার মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪
ব্রেকিং নিউজ: বাংলাদেশের অর্থনৈতিক ও প্রাতিষ্ঠানিক উন্নয়নে সহায়তা করতে প্রস্তুত যুক্তরাষ্ট্র      ঢাকা কলেজের শঙ্খনীল বাস ভাঙল আইডিয়ালের শিক্ষার্থীরা      সৈকতে ভেসে এলো আরও এক জেলের দেহ      সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর ছেলে সাফি ৪ দিনের রিমান্ডে      




শায়েস্তাগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্ত বাঁধ পরিদর্শন করলেন দুর্যোগ ব্যবস্থাপনা উপদেষ্টা
শায়েস্তাগঞ্জ সংবাদদাতা
Published : Saturday, 7 September, 2024 at 5:13 PM
শায়েস্তাগঞ্জ উপজেলার আলাপুর এলাকায় বন্যায় ক্ষতিগ্রস্ত খোয়াই নদীর শহর রক্ষা বাঁধ পরিদর্শন করেছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের উপদেষ্টা ফারুক ই আজম বীর প্রতীক।

 শনিবার বেলা সাড়ে ১২ টায় হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির রেস্ট হাউজে পৌঁছে সেনাবাহিনী ও প্রশাসনের কর্মকর্তাদের সাথে সংক্ষিপ্ত বৈঠক করেন।
 এরপর দুপুর পৌনে ২ টায় শায়েস্তাগঞ্জ উপজেলার আলাপুর এলাকার বন্যায় ক্ষতিগ্রস্ত খোয়াই নদীর বাঁধ পরিদর্শনে যান। সেখানে গিয়ে স্থানীয় বাসিন্দা, জনপ্রতিনিধি ও প্রশাসনের কর্মকর্তাদের সাথে কথা বলেন। এসময় বন্যা ক্ষতিগ্রস্ত বাধ মেরামতে দ্রুত পদক্ষেপ নেওয়ার নির্দেশ দেন এবং পরবর্তীতে স্থায়ীভাবে সমস্যা সমাধানে প্রকল্প গ্রহণে স্থানীয়দের সাথে সমন্বয় করে মন্ত্রণালয়ে প্রস্তাব প্রেরণের জন্য ভারপ্রাপ্ত জেলা প্রশাসককে নির্দেশ দেন।

এ সময় উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক প্রভাংশু সোম মহান, পুলিশ সুপার মোঃ রেজাউল হক খান, উপজেলা ও পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তারা।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের উপদেষ্টা ফারুক ই আজম বীর প্রতীক বলেন, বন্যা আক্রান্তদের পুনর্বাসন আমরা পদ্ধতিগতভাবে করছি। এটার জন্য কেন্দ্রীয়ভাবে কমিটি করা হয়েছে। জেলা এবং উপজেলা পর্যায়ে কমিটি করা হবে। সেখানে প্রশাসন, স্থানীয় জনগণ এবং স্টকহোল্ডাররা থাকবেন। 





আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]