ই-পেপার বাংলা কনভার্টার মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪ ১ আশ্বিন ১৪৩১
ই-পেপার মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪
ব্রেকিং নিউজ: বাংলাদেশের অর্থনৈতিক ও প্রাতিষ্ঠানিক উন্নয়নে সহায়তা করতে প্রস্তুত যুক্তরাষ্ট্র      ঢাকা কলেজের শঙ্খনীল বাস ভাঙল আইডিয়ালের শিক্ষার্থীরা      সৈকতে ভেসে এলো আরও এক জেলের দেহ      সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর ছেলে সাফি ৪ দিনের রিমান্ডে      




ঝালকাঠিতে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা
ঝালকাঠি সংবাদদাতা
Published : Saturday, 7 September, 2024 at 4:26 PM
ঝালকাঠি সদর উপজেলার শেখেরহাট বাজারে সাঈদুর রহমান স্বপন নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত সাঈদুর রহমান স্বপন শেখেরহাট ইউনিয়নের মির্জাপুর গ্রামের মৃত মতিউর রহমানের ছেলে।

শনিবার (৭ সেপ্টেম্বর) সকাল ৯ টার দিকে একটি জানাযা নামাজে উপস্থিত হয়ে নিজের জীবনের সকল ভুল ত্রুটির জন্য সকলের কাছে ক্ষমা চায়। পরে বাজারে নাস্তা করতে আসে স্বপন। এ সময় ওতপেতে থাকা দুর্বৃত্তরা এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে তাকে। নিহত স্বপন ডাকাতি ও হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি জামিনে ছিলেন। 

পুলিশ স্থানীয়রা জানায়, শনিবার সকাল ১০ টার দিকে শেখেরহাট বাজারে স্বপনকে হাত ও পায়ের রগ কেটে উপুর্যপুরি কুপিয়ে হত্যা করে পারিয়ে যায় দুর্বিত্তরা। সিসিটিভি ফুটেজে দেখা যায় দুই ব্যক্তি মোটরসাইকেল করে বাজারে এসে সাঈদুর রহমান স্বপন কে উপুর্যপুরি কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়। 

এ হত্যা ঘটনার নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার ও সদর (সার্কেল) মোঃ মহিতুল ইসলাম। দুপুর সারে ১২ টায় মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ হত্যা ঘটনায় জড়িত সিসিটিভি ফুটেজে দুই দুর্বৃত্তকে দেখা যায়। তবে তাদেরকে আটক করার জন্য পুলিশ কাজ করছে।  

এ ঘটনায় মামলার প্রস্তুুতি চলছে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রহনের প্রস্তুতি নেয়া হয়ছে বলে জানান পুলিশ কর্মকর্তা। 





আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]