ই-পেপার বাংলা কনভার্টার রোববার ৮ সেপ্টেম্বর ২০২৪ ২৪ ভাদ্র ১৪৩১
ই-পেপার রোববার ৮ সেপ্টেম্বর ২০২৪
ব্রেকিং নিউজ: পানিবণ্টন চুক্তি নিয়ে ভারতকে কড়া বার্তা দিলেন ড. ইউনূস       দ্রুত সময়ের মধ্যে গুম খুনের আসামি হাসিনার বিচার করতে হবে : মামুনুল হক      নওগাঁয় বজ্রপাতে কলেজ ছাত্রের মৃত্যু       কয়েকদিন ভারী বৃষ্টির পূর্বাভাস      বিশ্বের সবচেয়ে উষ্ণতম গ্রীষ্মের রেকর্ড গড়লো ২০২৪      ঢাকায় এসেছেন কোকোর স্ত্রী শর্মিলা রহমান      পরিত্যক্ত অবস্থায় পুলিশের লুটকৃত অস্ত্র উদ্ধার      




এবার পদত্যাগ করলেন কুবির দুই হলের প্রভোস্ট
কুবি সংবাদদাতা
Published : Monday, 12 August, 2024 at 1:24 PM
কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট অধ্যাপক ড. মুহাম্মাদ শামসুজ্জামান মিলকী এবং শেখ হাসিনা হলের প্রভোস্ট অধ্যাপক ড. মেহের নিগার পদত্যাগ করেছেন।

রবিবার (১১ আগস্ট) রেজিস্ট্রার মোঃ মুজিবুর রহমান মজুমদার বরাবর পদত্যাগপত্র দেন তাঁরা। 

পদত্যাগপত্রে অধ্যাপক ড. মুহাম্মাদ শামসুজ্জামান মিলকী উল্লেখ করেন, আমি কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট হিসেবে দায়িত্বরত ছিলাম। ব্যক্তিগত কারণে আমার পক্ষে এ দায়িত্ব পালন করা সম্ভব হচ্ছে না।

অধ্যাপক ড. মেহের নিগার উল্লেখ করেন, আমি কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শেখ হাসিনা হলের দায়িত্ব যথাযথভাবে পালন করেছি কিন্তু ব্যক্তিগত সমস্যার কারণে উক্ত পদ থেকে অব্যহতি গ্রহণ করলাম।

উল্লেখ্য, অধ্যাপক ড. মুহাম্মাদ শামসুজ্জামান মিলকী চলতি বছরের ২০ মার্চ থেকে এবং শেখ হাসিনা হলের প্রভোস্ট অধ্যাপক ড. মেহের নিগার চলতি বছরের ৫ মে থেকে দায়িত্ব পালন করে আসছিলেন।







সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]