ই-পেপার বাংলা কনভার্টার মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪ ১ আশ্বিন ১৪৩১
ই-পেপার মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪
ব্রেকিং নিউজ: বাংলাদেশের অর্থনৈতিক ও প্রাতিষ্ঠানিক উন্নয়নে সহায়তা করতে প্রস্তুত যুক্তরাষ্ট্র      ঢাকা কলেজের শঙ্খনীল বাস ভাঙল আইডিয়ালের শিক্ষার্থীরা      সৈকতে ভেসে এলো আরও এক জেলের দেহ      সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর ছেলে সাফি ৪ দিনের রিমান্ডে      




বন্যার্তদের জন্য একদিনের বেতন দিলো সোহরাওয়ার্দী কলেজের শিক্ষক-কর্মচারীরা
সোহরাওয়ার্দী কলেজ সংবাদদাতা
Published : Friday, 6 September, 2024 at 4:34 PM
ঢাকা বিশ্ববিদ্যালয়ের(ঢাবি) অধিভুক্ত রাজধানীর সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজের সকল শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ বন্যার্তদের সহায়তায় একদিনের বেতন দিয়েছেন। 

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) প্রতিষ্ঠানটির শিক্ষক পরিষদের যুগ্ম সম্পাদক সহকারী অধ্যাপক এ.এম.এম মেহেদী হাসান এ বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেন। তিনি গণমাধ্যমকে বলেন, সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজের সকল শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ তাদের এক দিনের বেতনের টাকা প্রধান উপদেষ্টার ফান্ডে জমা দেন।

জানা গেছে, সব শিক্ষক কর্মচারীদের একদিনের বেতন মোট দুই লক্ষ নয় হাজার তিনশত টাকার অনুদানের চেক সোনালী ব্যাংক পিএলসির মাধ্যমে ত্রাণ তহবিলে জমা দেয়া হয়।

উল্লেখ্য, দেশে চলমান বন্যায় এগারো জেলায় এখন পর্যন্ত অর্ধকোটির বেশি মানুষ ক্ষতিগ্রস্ত হয়েছে। এছাড়াও এখন পর্যন্ত মারা গেছে ৭১ জন।





আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]