ই-পেপার বাংলা কনভার্টার মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪ ১ আশ্বিন ১৪৩১
ই-পেপার মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪
ব্রেকিং নিউজ: বাংলাদেশের অর্থনৈতিক ও প্রাতিষ্ঠানিক উন্নয়নে সহায়তা করতে প্রস্তুত যুক্তরাষ্ট্র      ঢাকা কলেজের শঙ্খনীল বাস ভাঙল আইডিয়ালের শিক্ষার্থীরা      সৈকতে ভেসে এলো আরও এক জেলের দেহ      সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর ছেলে সাফি ৪ দিনের রিমান্ডে      




দ্বিতীয় ধাপে সাত কলেজের বিষয় ও কলেজ পছন্দের ফলাফল প্রকাশ
সোহরাওয়ার্দী কলেজ সংবাদদাতা:
Published : Wednesday, 4 September, 2024 at 6:13 PM
ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) অধিভুক্ত রাজধানীর সরকারি সাত কলেজের ২০২৩-২৪ শিক্ষাবর্ষে আন্ডারগ্র্যাজুয়েট প্রোগ্রামের ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ ভর্তিচ্ছুদের দ্বিতীয় ধাপে কলেজ ও বিষয় পছন্দক্রমের ফলাফল প্রকাশ করা হয়েছে। 

বুধবার (৪ সেপ্টেম্বর) বিকালে সংশ্লিষ্ট ওয়েবসাইটে এই রেজাল্ট প্রকাশ করা হয়। নোটিশে বলা হয়, আগামী ৮ সেপ্টেম্বর তারিখের মধ্যে দ্বিতীয় ধাপে মনোনীত ভর্তিচ্ছু শিক্ষার্থীদের আগাম টাকা পরিশোধ করতে নির্দেশ দেয়া হয়। আগাম টাকা পরিশোধের ক্ষেত্রে গার্হস্থ্য বিজ্ঞান ইউনিটের জন্য ৫০/- এবং অন্যান্য ইউনিটের জন্য ৩০০০/- টাকা পরিশোধ করতে বলা হয়।

আরও বলা হয়, যারা প্রথম ধাপের বরাদ্দের পর আগাম টাকা জমা দিয়েছে তারা যদি কেউ দ্বিতীয় বরাদ্দে প্রাপ্ত বিষয়টিতেই পড়তে চায় অর্থাৎ অটোমাইগ্রেশান বন্ধ করতে চায় তাহলে ৫০/- অনলাইনে প্রদান করে তা বন্ধ করতে হবে। অটো মাইগ্রেশান বন্ধ করা হলে তা পুনরায় চালু করা যাবে না।

এর আগে, সাত কলেজের কলা ও সামাজিক বিজ্ঞান ইউনিটের আসনসংখ্যা ৯ হাজার ৯৮১টি। বাণিজ্য ইউনিটের আসন সংখ্যা চার হাজার ৮৯২টি। বিজ্ঞান ইউনিট মোট আসন ৬ হাজার ৫৫০ এবং কোটায় ৫২৪টি। একজন আবেদনকারী এবার সর্বোচ্চ ৮০টি বিষয় চয়েজ দিতে পেরেছেন।





আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]