ই-পেপার বাংলা কনভার্টার রোববার ৮ সেপ্টেম্বর ২০২৪ ২৪ ভাদ্র ১৪৩১
ই-পেপার রোববার ৮ সেপ্টেম্বর ২০২৪
ব্রেকিং নিউজ: পানিবণ্টন চুক্তি নিয়ে ভারতকে কড়া বার্তা দিলেন ড. ইউনূস       দ্রুত সময়ের মধ্যে গুম খুনের আসামি হাসিনার বিচার করতে হবে : মামুনুল হক      নওগাঁয় বজ্রপাতে কলেজ ছাত্রের মৃত্যু       কয়েকদিন ভারী বৃষ্টির পূর্বাভাস      বিশ্বের সবচেয়ে উষ্ণতম গ্রীষ্মের রেকর্ড গড়লো ২০২৪      ঢাকায় এসেছেন কোকোর স্ত্রী শর্মিলা রহমান      পরিত্যক্ত অবস্থায় পুলিশের লুটকৃত অস্ত্র উদ্ধার      




প্রধান উপদেষ্টার সঙ্গে বৈঠকে বসেছেন সচিবরা
অনলাইন ডেস্ক
Published : Monday, 12 August, 2024 at 12:10 PM
অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূসের সঙ্গে বৈঠকে বসেছেন তার অধীন ২৫ মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ সচিব ও সচিবরা।

সোমবার (১২ আগস্ট) বেলা ১১টায় প্রধান উপদেষ্টার বাসভবন যমুনায় বৈঠকটি শুরু হয়েছে।

জ্যেষ্ঠ সচিব ও সচিবরা মন্ত্রণালয়গুলোর কর্মপরিকল্পনা নিয়ে প্রধান উপদেষ্টাকে অবহিত করবেন। প্রধান উপদেষ্টা তার অধীন সব মন্ত্রণালয়কে বিষয়ে বিভিন্ন দিকনির্দেশনা দিতে পারেন বলে সূত্র জানিয়েছে।

এর আগে সকাল সাড়ে ১০টায় সেনাপ্রধান জেনারেল ওয়াকার উজ জামান যমুনায় প্রবেশ করেন। প্রধান উপদেষ্টার সঙ্গে বৈঠক করে বেলা সোয়া ১১টার দিকে তিনি বেরিয়ে যান।

গত বৃহস্প‌তিবার (৮ আগস্ট) ড. ইউনূ‌সের নেতৃত্বে ১৭ সদস্যের অন্তর্বর্তী সরকার গঠন করা হয়। রাত ৯টা ২১ মিনিটে বঙ্গভবনে ড. ইউনূসসহ অন্তর্বর্তীকালীন সরকারের ১৪ সদস্যকে শপথ পড়ান রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন। ঢাকার বাইরে থাকায় সেদিন শপথ নিতে পারেননি তিন উপদেষ্টা। 

শুক্রবার (৯ আগস্ট) দুপুরে অন্তর্বর্তীকালীন সরকারের উপদেষ্টাদের দায়িত্ব বণ্টন করে প্রজ্ঞাপন জারি করে মন্ত্রিপরিষদ বিভাগ। গতকাল আরও দুই উপদেষ্টা শপথ নেন। পরে তাদের মধ্যেও মন্ত্রণালয় বন্টন করা হয়।







সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]