ই-পেপার বাংলা কনভার্টার মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪ ১ আশ্বিন ১৪৩১
ই-পেপার মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪
ব্রেকিং নিউজ: বাংলাদেশের অর্থনৈতিক ও প্রাতিষ্ঠানিক উন্নয়নে সহায়তা করতে প্রস্তুত যুক্তরাষ্ট্র      ঢাকা কলেজের শঙ্খনীল বাস ভাঙল আইডিয়ালের শিক্ষার্থীরা      সৈকতে ভেসে এলো আরও এক জেলের দেহ      সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর ছেলে সাফি ৪ দিনের রিমান্ডে      




সন্ত্রাসী দলের নির্বাচনে অংশগ্রহণ করতে না পারার আইন পাশ করতে হবে: আইএবি
স্টাফ রিপোর্টার :
Published : Sunday, 1 September, 2024 at 1:18 PM
সন্ত্রাসনির্ভর কোন রাজনৈতিক দল নির্বাচনে অংশ নিতে পারবে না মর্মে আইন পাশ করতে হবে বলে দাবি জানিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান। তিনি বলেন, বিগত ১৬ বছরে দেশের সম্পদ লুটপাট দেশের টাকা বিদেশে পাচার করেছে, তাদেরকে নির্বাচনে অযোগ্য ঘোষণা করতে হবে। সন্ত্রাস নির্ভর কোন দলকে নির্বাচনে যেন যেতে না পারে সে জন্য আইন পাশ করতে হবে।

শনিবার সকালে নারায়ণগঞ্জের গ্রীণ গার্ডেন চাইনিজ রেস্টুরেন্টে অনুষ্ঠিত ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা শাখার উদ্যোগ তৃণমূল প্রতিনিধি সম্মেলন প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জেলা শাখা সভাপতি মাওলানা মুহাম্মদ দ্বীন ইসলামের সভাপতিত্বে এবং সেক্রেটারি মুহাম্মদ জাহাঙ্গীর কবিরের সঞ্চালনায় অনুষ্ঠিত তৃণমূল প্রতিনিধি সম্মেলনে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ জেলা সহ-সভাপতি আলহাজ্ব মুহাম্মদ আব্দুর রশীদ, মাওলানা শফিকুল ইসলাম, আলহাজ্ব আমিন উদ্দিন, আমান উল্লাহ, ওমর ফারুক, ফারুক আহমেদ মুন্সী, মামুনুর রশীদ, মাওলানা মুহাম্মদ আব্দুর রশীদ, জেলা শ্রমিক আন্দোলন, যুব আন্দোলন, ছাত্র আন্দোলন, জাতীয় শিক্ষক ফোরাম, ওলামা মাশায়েখ পরিষদের জেলা নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে মাওলানা গাজী আতাউর রহমান বলেন, স্বাধীনতার ৫৩ বছর পর আবারও দেশ স্বাধীন করতো হলো, তার মানে দেশ পরিচালনায় যারা ছিলেন তারা দেশের নাগরিক কর্তৃক নিয়োজিত ছিলোনা, এটা দিবালোকের ন্যায় স্পষ্ট। কিন্তু শাসকগোষ্ঠী তা মেনে নিতে চায়নি। তারা জোর করে দেশ পরিচালনা করতে চেয়েছে। তাদের শোষণ, নিপীড়ন, জুলুম, অর্থ লুটপাট, খুন, গুম, ধর্ষণ, দখলদারিত্বে দেশ ছিল এক নরকের নর্দমা। গণবিপ্লবের মাধ্যমে আমরা আবারও দেশকে স্বাধীন করেছি আর কাওকে স্বাধীনতার সুফল ভূলন্ঠিত করতে দিবোনা। তাই দেশকে সঠিকভাবে গড়ে তুলতে ওলামায়ে কেরামকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। 

সভাপতির বক্তব্যে মাওলানা মুহাম্মদ দ্বীন ইসলাম বলেন,  ছাত্র জনতা ও গণবিপ্লবের মাধ্যমে দেশে স্বৈরশাসকের পতনে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর ভূমিকা ছিলো অতুলনীয়। এখন আমাদের কাজ হলো পাড়া মহল্লায় আমাদের আরো ছড়িয়ে পড়তে হবে। একটি শান্তিপূণ দেশ গড়তে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।





আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]