ই-পেপার বাংলা কনভার্টার রোববার ১৫ সেপ্টেম্বর ২০২৪ ৩০ ভাদ্র ১৪৩১
ই-পেপার রোববার ১৫ সেপ্টেম্বর ২০২৪
ব্রেকিং নিউজ: রোববার থেকে খোলা থাকবে দেশের সব পোশাক কারখানা: শিল্প উপদেষ্টা       সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর ছেলে সাফি ৪ দিনের রিমান্ডে      দশ বছরেও বাস্তবায়ন হয়নি আন্ডারপাস প্রকল্প      ভৈরবে ট্রাক-সিএনজি-মোটর সাইকেলের ত্রিমুখী সংঘর্ষে নিহত ২, আহত ১      কক্সবাজার উপকুলে ফিরেনি ১৩ ফিশিং ট্রলারসহ ৫ শতাধিক জেলে      কক্সবাজারে প্রবল বর্ষণ ও পাহাড়ি ঢল      




কাহালুতে চাঁদা নিতে গিয়ে গণপিটুনিতে ১ যুবক নিহত
কাহালু (বগুড়া) সংবাদদাতা
Published : Saturday, 31 August, 2024 at 4:19 PM
শুক্রবার (৩০ আগষ্ট) রাতে বগুড়ার কাহালু উপজেলার মালঞ্চা ইউনিয়নের শিবা কলমা গ্রামে চাঁদা নিতে গিয়ে গণ পিটুনিতে মারা গেলেন সন্ত্রাসী আতা বাহিনীর সদস্য রাকিব (২৪)। 

রাকিব জামগ্রাম ইউনিয়নের পরিশেষ গ্রামের মৃত ছামছুল ফকিরের পুত্র। 

কাহালু থানা পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার শিবা কলমা গ্রামের আব্দুর রাজ্জাক এর পুত্র সন্ত্রাসী আতাউর রহমান আতা তার ১০/১২ জন সন্ত্রাসী বাহিনী নিয়ে শিবা কলমা হিন্দুপাড়ার ফুলিন্দ্রনাথ সরকারের বাড়ীর দরজায় গিয়ে ডাকাডাকি করে। ডাকাডাকির কোন সাড়া না দেওয়ায় তারা দরজা ভেঙ্গে বাড়ীর ভিতর ঢুকে ফুলিন্দ্রনাথ সরকারকে মারপিট করে এবং ১০ লক্ষ টাকা চাঁদা দাবী করেন। তাদেরকে সে ২ হাজার টাকা দিতে চাইলে আবার তাকে তারা মারপিট শুরু করলে তার স্ত্রীরের চিৎকারে প্রতিবেশী সাকা চন্দ্র সরকার এগিয়ে এলে তাকে এলোপাতারি ভাবে কুপিড়ে এবং বুকে ছুরিকাঘাত করে। 

এ সময় ওই গ্রামের সমস্ত লোকজন লাঠি-সোটা নিয়ে সন্ত্রাসীদের আটক করার চেষ্টা করেন। সন্ত্রাসীরা গ্রামবাসীদেরকে মারপিট শুরু করে এক পর্যায়ে গণ পিটুনিতে সন্ত্রাসী আতা বাহিনীর সদস্য রাকিব ঘটনাস্থলে মারা যান।  

প্রতিবেশী সাকা চন্দ্র সরকারকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। কাহালু থানা অফিসার ইনচার্জ  (ওসি) মো. শাহিনুজ্জামান শাহিন জানান, এ ঘটনায় থানায় কোন মামলা দায়ের করা হয়নি। 
                                           





আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]