ই-পেপার বাংলা কনভার্টার  বুধবার ১৮ সেপ্টেম্বর ২০২৪ ৩ আশ্বিন ১৪৩১
ই-পেপার  বুধবার ১৮ সেপ্টেম্বর ২০২৪
ব্রেকিং নিউজ: সেনাবাহিনীর অফিসারদের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়ার সুফল জনগণ ভোগ করবে      নারায়ণগঞ্জে পারভেজ হত্যা মামলায় সাবেক মন্ত্রী গাজীর ৫ দিনের রিমান্ড মঞ্জুর      গাছ লাগানোর বিষয়টি আত্মায় ধারণ করা উচিৎ: বন উপদেষ্টা       ঢাবি অধিভুক্ত সাত কলেজের ৩য় ও ৪র্থ বর্ষের ফরম পূরণের বিজ্ঞপ্তি প্রকাশ      ভরা মৌসুমে ক্রেতার নাগালের বাইরে রুপালি ইলিশ      




সিরাজগঞ্জে আমৃত্যু সাজাপ্রাপ্ত পলাতক আসামি আটক
তাড়াশ সিরাজগঞ্জ সংবাদদাতাঃ
Published : Saturday, 14 September, 2024 at 5:00 PM
সিরাজগঞ্জের উল্লাপাড়ায় দোকান কর্মচারী শামিম শেখকে অপহরণের পর হত্যা ও অর্থ লুটের অপরাধে আমৃত্যু সাজাপ্রাপ্ত পলাতক  আসামি ইসমাইল শেখ ওরফে রাসেল(২৬) কে আটক  করেছে সিরাজগঞ্জ র‌্যাব-১২' র সদস্যরা।

আটককৃত আসামী ইসমাইল শেখ  ওরফে রাসেল সিরাজগঞ্জ পৌরসভার মাহমুদপুর ২ নম্বর গলির মৃত সাইফুল শেখের ছেলে।

শনিবার সকালে সিরাজগঞ্জ র‌্যাব-১২ এর কোম্পানি কমান্ডার (লেফটেন্যান্ট কমান্ডার বিএন) এম আবুল হাশেম সবুজ এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে গণমাধ্যম কর্মীদের জানান  গত শুক্রবার  গভীর রাতে র‌্যাব সদর দপ্তরের গোয়েন্দা শাখার সহযোগিতায় র‌্যাব-১২ সদর কোম্পানির একটি অভিযানিক দল বঙ্গবন্ধু সেতু পশ্চিম গোলচত্বর এলাকায় অভিযান চালিয়ে চাঞ্চল্যকর অপহরণ, হত্যা ও অর্থ লুটের অপরাধে আমৃত্যু সাজাপ্রাপ্ত পলাতক আসামি৷ ইসমাইল শেখকে আদালতের সাজা প্রদানের ১৫ দিনের মধ্যে  আটক  করা হয়েছে। 

এসময় তার কাছ থেকে ২টি মোবাইল, ৪টি সিম এবং নগদ ১ হাজার ৪৮০ টাকা জব্দ করা হয়েছে। উদ্ধারকৃত আলামতসহ আসামিকে সদর থানায় হস্তান্তর করা হয়েছে। তিনি আরও জানান, গত  ২০১৬ সালের ২৫ জুন সিরাজগঞ্জের পৌর এলাকার আলাউদ্দিন স্টোরের কর্মচারী শামীম শেখ দোকানের বকেয়া টাকা তোলার জন্য জেলার উল্লাপাড়ায় যান। ওইদিন রাত ১০টার দিকে তার সঙ্গে দোকানের মালিক ও পরিবারের সদস্যদের সঙ্গে কথা হয়। পরেরদিন উল্লাপাড়ার বড়হর দক্ষিণপাড়া থেকে শামীমের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় তার বাবা শামসুল হক বাদী হয়ে উল্লাপাড়া থানায় একটি হত্যা মামলা করেন।







সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]