ই-পেপার বাংলা কনভার্টার  বুধবার ১৮ সেপ্টেম্বর ২০২৪ ৩ আশ্বিন ১৪৩১
ই-পেপার  বুধবার ১৮ সেপ্টেম্বর ২০২৪
ব্রেকিং নিউজ: সেনাবাহিনীর অফিসারদের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়ার সুফল জনগণ ভোগ করবে      নারায়ণগঞ্জে পারভেজ হত্যা মামলায় সাবেক মন্ত্রী গাজীর ৫ দিনের রিমান্ড মঞ্জুর      গাছ লাগানোর বিষয়টি আত্মায় ধারণ করা উচিৎ: বন উপদেষ্টা       ঢাবি অধিভুক্ত সাত কলেজের ৩য় ও ৪র্থ বর্ষের ফরম পূরণের বিজ্ঞপ্তি প্রকাশ      ভরা মৌসুমে ক্রেতার নাগালের বাইরে রুপালি ইলিশ      




চট্টগ্রামে টানা বৃষ্টিতে ভূমিধসে বায়েজিদ-ফৌজদারহাট লিংক রোড বন্ধ
চট্টগ্রাম ব্যুরো
Published : Saturday, 14 September, 2024 at 6:16 PM
চট্টগ্রাম মহানগরে টানা বর্ষণে চট্টগ্রামের বায়েজিদ-ফৌজদারহাট লিংক রোডে ভূমিধসের ঘটনা ঘটেছে। শনিবার ভোর ৩টা থেকে ৪টার মধ্যে ৬ নম্বর ব্রিজের কাছে এ ঘটনা ঘটে। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (সিডিএ) সহকারী প্রকৌশলী ও বায়েজিদ-ফৌজদারহাট লিংক রোডের প্রকল্প পরিচালক আসাদ বিন আনোয়ার ভূমিধসের বিষয়টি নিশ্চিত করে বলেন, পাশের রাস্তার পাশের পাহাড় থেকে মাটির একটি বড় অংশ রাস্তার ফৌজদারহাটগামী লেনের উপর ধসে পড়ে, যা যান চলাচলে বাধা দেয়। যেহেতু ওই সময় ন্যূনতম যানবাহন চলাচল ছিল, তাই কেউ ক্ষতিগ্রস্ত হয়নি।

তিনি জানান, সড়কের ক্ষতিগ্রস্ত অংশে যানবাহন চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে, যানবাহনগুলোকে ডাইভার্ট করা হচ্ছে। কর্তৃপক্ষ ধ্বংসাবশেষ অপসারণ এবং যত তাড়াতাড়ি সম্ভব স্বাভাবিক যান চলাচল পুনরুদ্ধার করার জন্য কাজ করছে।







সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]