ই-পেপার বাংলা কনভার্টার রোববার ১৫ সেপ্টেম্বর ২০২৪ ৩০ ভাদ্র ১৪৩১
ই-পেপার রোববার ১৫ সেপ্টেম্বর ২০২৪
ব্রেকিং নিউজ: রোববার থেকে খোলা থাকবে দেশের সব পোশাক কারখানা: শিল্প উপদেষ্টা       সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর ছেলে সাফি ৪ দিনের রিমান্ডে      দশ বছরেও বাস্তবায়ন হয়নি আন্ডারপাস প্রকল্প      ভৈরবে ট্রাক-সিএনজি-মোটর সাইকেলের ত্রিমুখী সংঘর্ষে নিহত ২, আহত ১      কক্সবাজার উপকুলে ফিরেনি ১৩ ফিশিং ট্রলারসহ ৫ শতাধিক জেলে      কক্সবাজারে প্রবল বর্ষণ ও পাহাড়ি ঢল      




হবিগঞ্জে প্রতিপক্ষের হামলায় যুবক নিহত
হবিগঞ্জ জেলা সংবাদদাতা
Published : Thursday, 29 August, 2024 at 7:12 PM
হবিগঞ্জের নবীগঞ্জে পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় শিপন মিয়া (৩০) নামে এক যুবক নিহত হওয়ার খবর পাওয়া গেছে।  এ ঘটনায় নিহতের ভাই ও চাচা গুরুতর আহত হয়েছেন।

গত বুধবার (২৮ আগস্ট) রাত ১১টার দিকে সদর ইউনিয়নের ভবের বাজার ব্রিজের কাছে এ হামলার ঘটনা ঘটে।

নিহত শিপন মিয়া (৩০) সদর ইউনিয়নের পশ্চিম তিমিরপুর গ্রামের মৃত বাসিন্দা হুসিয়ার মিয়ার ছেলে।

জানা যায়, নবীগঞ্জ সদর ইউনিয়নের পশ্চিম তিমিরপুর গ্রামের হুসিয়ার মিয়ার ছেলে খুটি মিয়ার সঙ্গে পৌর এলাকার চরগাও গ্রামের শেখ আবিদের ছেলে শেখ সুমন মিয়া গংদের মোবাইল চুরির ঘটনাকে কেন্দ্র করে বিরোধ সৃষ্টি হয়। এ ঘটনার জের ধরে বুধবার রাত সাড়ে ১০টার দিকে ভবের বাজার খুটি মিয়ার উপর হামলা চালায় শেখ সুমন ও তার লোকজন। 

 এতে খুটি মিয়া আহত হন। বিষয়টি জানাজানি হলে আহত খুটির ভাই শিপন মিয়া ও তার চাচা জীবন মিয়া ঘটনাস্থলে গেলে শেখ সুমনসহ ৭-৮জনের মধ্যে বাগবিতণ্ডা হয়। এক পর্যায়ে শেখ সুমনসহ সঙ্গীয় ৭-৮ জন শিপন ও তার চাচা জীবনের উপর হামলা চালায়। এতে দুজনকে গুরুতর আহত অবস্থায় নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিপনকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মাসুক আলী ঘটনাস্থল পরিদর্শন করেন। আজ বৃহস্পতিবার সকালে লাশ ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

ওসি বলেন, তদন্তপূর্বক ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।





আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]