ই-পেপার বাংলা কনভার্টার রোববার ১৫ সেপ্টেম্বর ২০২৪ ৩০ ভাদ্র ১৪৩১
ই-পেপার রোববার ১৫ সেপ্টেম্বর ২০২৪
ব্রেকিং নিউজ: রোববার থেকে খোলা থাকবে দেশের সব পোশাক কারখানা: শিল্প উপদেষ্টা       সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর ছেলে সাফি ৪ দিনের রিমান্ডে      দশ বছরেও বাস্তবায়ন হয়নি আন্ডারপাস প্রকল্প      ভৈরবে ট্রাক-সিএনজি-মোটর সাইকেলের ত্রিমুখী সংঘর্ষে নিহত ২, আহত ১      কক্সবাজার উপকুলে ফিরেনি ১৩ ফিশিং ট্রলারসহ ৫ শতাধিক জেলে      কক্সবাজারে প্রবল বর্ষণ ও পাহাড়ি ঢল      




সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবরের মুক্তির দাবিতে মোহনগঞ্জে মানববন্ধন
মোহনগঞ্জ (নেত্রকোণা) সংবাদদাতা
Published : Thursday, 29 August, 2024 at 1:20 PM
সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবরের মুক্তির দাবিতে নেত্রকোণার মোহনগঞ্জে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলা বিএনপি, পৌর বিএনপি, ইউনিয়ন বিএনপি’র সকল নেতাকর্মীসহ সকল অঙ্গসহযোগী সংগঠন ও মোহনগঞ্জ বণিক সমিতি এই কর্মসূচি পালন করে। 

বেলা ১১টা থেকে প্রায় ২ ঘন্টা ব্যাপী মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। মানববন্ধনে উপজেলা বিএনপি’র আহবায়ক সেলিম কার্ণায়েন, সদস্য সচিব টিপু সুলতান উপজেলা বিএনপির সাবেক সভাপতি আ.ক.ম শফিকুল হক, পৌর বিএনপি’র সভাপতি ফজলুল হক মাসুম, সদস্য সচিব গোলাম রব্বানী পুতুল, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সিরাজ উদ্দিন তালুকদার, সাবেক পৌর বিএনপির সভাপতি ভিপি জাহাঙ্গীর, পৌর যুবদলের আহবায়ক জহিরুজ্জামান খান রনি, পৌর ছাত্রদলের আহবায়ক নাজমুছ সাদি চৌধুরী অপু প্রমুখ উপস্থিত ছিলেন। 

মানববন্ধনে বক্তরা লুৎফুজ্জামান বাবরে এলাকার জননন্দিত নেতা। তিনি স্বরাষ্ট্র প্রতিমস্ত্রী থাকাকালে এলাকায় প্রচুর উন্নয়নসহ দলমত নির্বিশেষে বহু যুবককে চাকুরিসহ কর্মসংস্থানের সুযোগসহ নানাভাবে সহযোগিতা করেছেন। বেশ কয়েকটি মামলার রায়ে তাঁকে বিভিন্ন মেয়াদে সাজাও দেয়া হচ্ছে। এসব মামলা ও সাজা মওকুফ করে দ্রæত সময়ের মধ্যে তাঁকে নিঃশর্ত মুক্তি দিতে হবে। 

উল্লেখ্য, তিনি নেত্রকোণা- ৪ (মদন-মোহনগঞ্জ-খালিয়াজুরী) আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত এমপি ছিলেন। 





আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]