ই-পেপার বাংলা কনভার্টার রোববার ১৫ সেপ্টেম্বর ২০২৪ ৩০ ভাদ্র ১৪৩১
ই-পেপার রোববার ১৫ সেপ্টেম্বর ২০২৪
ব্রেকিং নিউজ: রোববার থেকে খোলা থাকবে দেশের সব পোশাক কারখানা: শিল্প উপদেষ্টা       সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর ছেলে সাফি ৪ দিনের রিমান্ডে      দশ বছরেও বাস্তবায়ন হয়নি আন্ডারপাস প্রকল্প      ভৈরবে ট্রাক-সিএনজি-মোটর সাইকেলের ত্রিমুখী সংঘর্ষে নিহত ২, আহত ১      কক্সবাজার উপকুলে ফিরেনি ১৩ ফিশিং ট্রলারসহ ৫ শতাধিক জেলে      কক্সবাজারে প্রবল বর্ষণ ও পাহাড়ি ঢল      




ভৈরবে সাবেক ক্রীড়ামন্ত্রী নাজমুল হাসানের বিরুদ্ধে মামলা
ভৈরব (কিশোরগঞ্জ) সংবাদদাতা
Published : Wednesday, 28 August, 2024 at 5:50 PM, Update: 29.08.2024 12:35:40 PM
ভৈরবে বিসিবির সাবেক সভাপতি, যুব ও  ক্রীড়া মন্ত্রী নাজমুল হাসান পাপনকে প্রধান আসামি করে আওয়ামী লীগের ৯৩ জন নেতা- কর্মীদের নাম উল্লেখ সহ অজ্ঞাত নামা আরো ১৫০ জনকে আসামি  করে ভৈরব থানায় আরো ১ টি মামলা দায়ের করা হয়েছে । এ নিয়ে পাপনসহ আওয়ামী লীগের  নেতা- কর্মীদের বিরুদ্ধে পৃথক ২ টি মামলা দায়ের করা হয়েছে । 

বুধবার রাতে নতুন এ মামলাটি দায়ের করেছেন ভৈরব পুর গ্রামের মতি মিয়ার পুত্র  রুবেল মিয়া। এর আগে মঙ্গলবার রাতে ও থানায় অন্য আরেকটি  মামলা দায়ের করেছিলেন আলম সরকার। ২ টি মামলায় পাপনসহ উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, পৌর আওয়ামী লীগের সভাপতি এস এম বাকি বিল্লাহ ও সাধারন সম্পাদক আতিক আহমেদ সৌরভ, প্রয়াত রাষ্ট্রপতির একান্ত সচিব -৩ সাখাউয়াত উল্লাহসহ এজাহারে মোট ২শ ৩৩ জনের নাম উল্লেখ করা হয়েছে । 

এছাড়া অজ্ঞাত  আসামি  করা হয়েছে ১শ ৫০ জনকে। মামলার বিবরনে জানাযায়, গত ১৯ জুলাই বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সময় অভিযুক্তরা হত্যার উদ্দেশ্যে ছাত্রদের উপর গুলি, ককটেল, পেট্রোল বোমা নিক্ষেপ করে। এতে বেশ কয়েকজন আহত হয়  এবং  ভৈরবে বিএনপির দলীয় অস্থায়ী কার্যালয় ঢুকে ককটেল বিস্ফোরণ, ভাংচুর, মূল্যবান জিনিসপত্র চুরির অভিযোগে মামলাটি দায়ের করা হয়েছে । 

এ বিষয়ে নাম প্রকাশে অনিচ্ছুক ১ পুলিশ কমর্কর্তা মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন ।





আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]