ই-পেপার বাংলা কনভার্টার রোববার ৮ সেপ্টেম্বর ২০২৪ ২৪ ভাদ্র ১৪৩১
ই-পেপার রোববার ৮ সেপ্টেম্বর ২০২৪
ব্রেকিং নিউজ: পানিবণ্টন চুক্তি নিয়ে ভারতকে কড়া বার্তা দিলেন ড. ইউনূস       দ্রুত সময়ের মধ্যে গুম খুনের আসামি হাসিনার বিচার করতে হবে : মামুনুল হক      নওগাঁয় বজ্রপাতে কলেজ ছাত্রের মৃত্যু       কয়েকদিন ভারী বৃষ্টির পূর্বাভাস      বিশ্বের সবচেয়ে উষ্ণতম গ্রীষ্মের রেকর্ড গড়লো ২০২৪      ঢাকায় এসেছেন কোকোর স্ত্রী শর্মিলা রহমান      পরিত্যক্ত অবস্থায় পুলিশের লুটকৃত অস্ত্র উদ্ধার      




২৪ ঘন্টার আল্টিমেটাম ঘোষণা
লাখাইয়ে অধ্যক্ষ জাবেদ আলীর পদত্যাগের দাবীতে মানববন্ধন
লাখাই (হবিগঞ্জ) সংবাদদাতা
Published : Wednesday, 14 August, 2024 at 1:40 PM, Update: 14.08.2024 5:36:41 PM
লাখাই মুক্তিযোদ্ধা সরকারী ডিগ্রি কলেজের অধ্যক্ষ জাবেদ আলীর যত অনিয়ম ও দূর্নীতির বিরুদ্ধে পদত্যাগের দাবীতে মানববন্ধন ও ২৪ ঘন্টার আল্টিমেটাম  দিয়েছে আন্দোলনকারী  ছাত্র সমাজ। বুধবার (১৪ আগষ্ট) সকাল ১১টায় কলেজ প্রাঙ্গনে মানববন্ধনকারী ছাত্র নেতা তানভীর আহমেদ ভিডিও বক্তব্যে বলেন   অধ্যক্ষ জাবেদ আলীর বিরুদ্ধে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ প্রমানিত হওয়ার পরও সংশ্লিষ্ট কর্তৃপক্ষ তার বিরুদ্ধে কোন ব্যবস্থা না নেয়ায় কলেজের  ছাত্র  আন্দোলনকারীরা ও প্রভাষক, কর্মচারীর মাঝে ক্ষোভের  সৃষ্টি হয়েছে। এবং আগামী ২৪ ঘন্টার ভিতরে পদত্যাগ না করলে অনির্দিষ্টকালের জন্য কলেজ বন্ধের ঘোষণা দেন তিনি।   তানভীর আহমেদ আরও জানান,  অধ্যক্ষ জাবেদ আলীর অনিয়ম ও দূর্নীতির বিরুদ্ধে অভিযোগ এর প্রেক্ষিতে ২০ ২১ সালে উপপরিচালক শারীরিক শিক্ষা মোঃ আক্তারুজ্জামান ভুঁইয়া ও সহকারী পরিচালক এইচ আর এম আশেকুল হক অধ্যক্ষ জাবেদ আলীর উপর আনীত অনিয়ম ও দূর্নীতির তদন্তকালীন সময়ে উভয় পক্ষের বক্তব্য ও দাখিলি কাগজপত্র পর্যালোচনা শেষে  বিগত ১৭ ফেব্রুয়ারী ২০২২ সালে মুক্তিযোদ্ধা সরকারী ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জাবেদ আলীর বিরুদ্ধে আনীত অভিযোগ প্রমানিত হওয়ায় জাবেদ আলীর নিয়োগ অবৈধ, অনিয়ম ও দূর্নীতির মাধ্যমে প্রায় ১২ লক্ষাধিক টাকা আত্মসাৎ করেছে, এবং এই কলেজে একজন বিসিএস ক্যাডারের অধ্যক্ষ নিয়োগ দেয়ার জন্য সুপারিশ করা হয়। এই প্রতিবেদন এর প্রেক্ষিতে শিক্ষা মন্ত্রণালয়ের একজন উপসচিব হবিগঞ্জ জেলা প্রশাসক কে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য একটি পত্র প্রেরন করা হয়। কিন্তু কাজের কাজ এখন পর্যন্ত অধ্যক্ষ জাবেদ আলীর বিরুদ্ধে কোন ব্যবস্থা নেয়া হয়নি। তিনি বলেন ভারপ্রাপ্ত অধ্যক্ষ জাবেদ আলীর দূর্নীতির তদন্ত তৎকালীন ২ জন  উপজেলা নির্বাহী কর্মকর্তা অধ্যক্ষ জাবেদ আলীর দূর্নীতির অভিযোগ সত্য প্রমানিত হয়েছে প্রতিবেদন দেয়ার পরও ভারপ্রাপ্ত অধ্যক্ষ জাবেদ আলী বহাল তবিয়তে রয়েছে।  তাই আমরা ছাত্র সমাজ সিদ্ধান্ত নিয়েছি যতক্ষণ না পর্যন্ত অধ্যক্ষ জাবেদ আলী পদত্যাগ না করবে ততদিন আমরা আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা দেন তিনি।







সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]