ই-পেপার বাংলা কনভার্টার রোববার ৮ সেপ্টেম্বর ২০২৪ ২৪ ভাদ্র ১৪৩১
ই-পেপার রোববার ৮ সেপ্টেম্বর ২০২৪
ব্রেকিং নিউজ: পানিবণ্টন চুক্তি নিয়ে ভারতকে কড়া বার্তা দিলেন ড. ইউনূস       দ্রুত সময়ের মধ্যে গুম খুনের আসামি হাসিনার বিচার করতে হবে : মামুনুল হক      নওগাঁয় বজ্রপাতে কলেজ ছাত্রের মৃত্যু       কয়েকদিন ভারী বৃষ্টির পূর্বাভাস      বিশ্বের সবচেয়ে উষ্ণতম গ্রীষ্মের রেকর্ড গড়লো ২০২৪      ঢাকায় এসেছেন কোকোর স্ত্রী শর্মিলা রহমান      পরিত্যক্ত অবস্থায় পুলিশের লুটকৃত অস্ত্র উদ্ধার      




হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তারের পদত্যাগ
হবিগঞ্জ জেলা সংবাদদাতা
Published : Wednesday, 14 August, 2024 at 1:30 PM
হবিগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেছেন আলেয়া আক্তার।

মঙ্গলবার (১৩ আগস্ট) তিনি স্থানীয় সরকার বিভাগের সচিব বরাবর এ পদত্যাগপত্র জমা দিয়েছেন।

পদত্যাগপত্রে তিনি উল্লেখ করেন, গত ৪ এপ্রিল থেকে জেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করে আসছি; কিন্তু বর্তমানে শারীরিক অসুস্থতার কারণে দায়িত্ব পালন করতে পারছি না। তাই আজ (মঙ্গলবার) থেকে আমি জেলা পরিষদের চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করলাম।

উল্লেখ্য, তিনি হবিগঞ্জ-৩ আসনের সদ্য সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি মো. আবু জাহিরের স্ত্রী। এছাড়াও আলেয়া আক্তার হবিগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। গত ৫ আগস্ট তৎকালীন প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদত্যাগ করে দেশ ছেড়ে পালিয়ে গেলে মো. আবু জাহির স্ত্রীসহ পালিয়ে যান।

এ ব্যাপারে জানতে আলেয়া আক্তারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করলে তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।

তবে তার পদত্যাগের বিষয়টি নিশ্চিত করেছেন জেলা পরিষদ সদস্য ও জেলা আওয়ামী লীগ নেতা নূরুল আমিন ওসমান। তিনি বলেন, বিষয়টি শোনার পর আমি জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তারের সঙ্গে কথা বলেছি। তিনি জানিয়েছেন অসুস্থতার কারণে তিনি পদত্যাগ করেছেন। চিকিৎসার জন্য তিনি সিঙ্গাপুরে যাবেন।

জেলা পরিষদের প্রধান নির্বাহী মো. নুরুল ইসলামের সঙ্গে যোগাযোগ করলে তিনি জানান, বিষয়টি আমি নিশ্চিত নই। তবে আমিও সেটি শুনতে পেয়েছি। তিনি পদত্যাগ করলে মন্ত্রণালয়ে করবেন। অতএব মন্ত্রণালয় থেকে আমাকে জানালে বলতে পারব।







সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]