ই-পেপার বাংলা কনভার্টার রোববার ৮ সেপ্টেম্বর ২০২৪ ২৪ ভাদ্র ১৪৩১
ই-পেপার রোববার ৮ সেপ্টেম্বর ২০২৪
ব্রেকিং নিউজ: পানিবণ্টন চুক্তি নিয়ে ভারতকে কড়া বার্তা দিলেন ড. ইউনূস       দ্রুত সময়ের মধ্যে গুম খুনের আসামি হাসিনার বিচার করতে হবে : মামুনুল হক      নওগাঁয় বজ্রপাতে কলেজ ছাত্রের মৃত্যু       কয়েকদিন ভারী বৃষ্টির পূর্বাভাস      বিশ্বের সবচেয়ে উষ্ণতম গ্রীষ্মের রেকর্ড গড়লো ২০২৪      ঢাকায় এসেছেন কোকোর স্ত্রী শর্মিলা রহমান      পরিত্যক্ত অবস্থায় পুলিশের লুটকৃত অস্ত্র উদ্ধার      




বড়াইগ্রামে ট্রান্সফরমার চুরি করতে গিয়ে খুঁটিতে ঝুলছিল যুবকের লাশ
বড়াইগ্রাম (নাটোর) সংবাদদাতা
Published : Tuesday, 13 August, 2024 at 4:06 PM
নাটোরের বড়াইগ্রামে বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের একটি গভীর নলকুপের বৈদ্যুতিক ট্রান্সফরমার চুরি করার সময় রাজিব হোসেন (২৬) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। সোমবার দিবাগত রাতে উপজেলার শ্রীরামপুর বিলে এ ঘটনা ঘটে। বনপাড়া ফায়ার সার্ভিস বৈদ্যুতিক খুঁটির উপর থেকে লাশ উদ্ধার করে বড়াইগ্রাম সদর ইউনিয়ন পরিষদের ওয়ার্ড সদস্য জিল্লুর রহমান তোতার জিম্মায় দিয়েছে। নিহত রাজিব হোসেন সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া এলাকার বাসিন্দা।

নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর এজিএম ওয়াদুদ হোসেন বলেন, রাতের যে কোন সময় রাজিব বিদ্যুতের ট্রান্সফরমার চুরি করতে বৈদ্যুতিক খুঁটিতে উঠে। এ সময় সে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যায়। সকালে স্থানীয় লোকজন মাঠে কাজ করতে গিয়ে তার ঝুলন্ত লাশ দেখতে পায়। পরে বনপাড়া ফায়ার সার্ভিসের কর্মীরা এসে লাশ উদ্ধার করে ইউপি সদস্যের জিম্মায় দিয়েছে। 
ইউপি সদস্য জিল্লুর রহমান তোতা বলেন, পরিবারের লোকজনদের খবর দেওয়া হয়েছে। তারা আসলে লাশ হস্তান্তর করা হবে। বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিউল আযম খান বলেন, এ ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

উল্লেখ্য, প্রায় ২০ দিন আগে উপজেলার মালিপাড়া এলাকায় বৈদ্যুতিক ট্রান্সফরমার চুরি করতে গিয়ে একইভাবে আরো এক যুবকের মৃত্যু হয়।







সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]