ই-পেপার বাংলা কনভার্টার রোববার ৮ সেপ্টেম্বর ২০২৪ ২৪ ভাদ্র ১৪৩১
ই-পেপার রোববার ৮ সেপ্টেম্বর ২০২৪
ব্রেকিং নিউজ: পানিবণ্টন চুক্তি নিয়ে ভারতকে কড়া বার্তা দিলেন ড. ইউনূস       দ্রুত সময়ের মধ্যে গুম খুনের আসামি হাসিনার বিচার করতে হবে : মামুনুল হক      নওগাঁয় বজ্রপাতে কলেজ ছাত্রের মৃত্যু       কয়েকদিন ভারী বৃষ্টির পূর্বাভাস      বিশ্বের সবচেয়ে উষ্ণতম গ্রীষ্মের রেকর্ড গড়লো ২০২৪      ঢাকায় এসেছেন কোকোর স্ত্রী শর্মিলা রহমান      পরিত্যক্ত অবস্থায় পুলিশের লুটকৃত অস্ত্র উদ্ধার      




সংবাদ প্রকাশের পর লাখাইয়ে দুস্থ দের মাঝে চাল বিতরণ শুরু
লাখাই (হবিগঞ্জ) সংবাদদাতা
Published : Tuesday, 13 August, 2024 at 3:35 PM
ভোরের ডাক পত্রিকায় সংবাদ প্রকাশের পর তড়িঘড়ি করে লাখাই উপজেলার ৬নং বুল্লা ইউনিয়নের দুস্থ অসহায় পরিবারের মাঝে সরকারীভাবে বরাদ্দ কৃত চাল বিতরণ করা হয়েছে। 

মঙ্গলবার (১৩ আগস্ট) দুপুরে বুল্লা ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ১০ কেজি করে বন্যায় ক্ষতিগ্রস্ত দুস্থ অসহায় ৯শত পরিবারের মাঝে চাল বিতরণ করা হয়।

চাল বিতরণ কালে উপস্থিত ছিলেন ট্যাগ উপজেলা পজিব কর্মকর্তা  কেএম আব্দুস শাহেদ,১নং প্যানেল চেয়ারম্যান সবুজ মিয়া মেম্বার, বুল্লা ইউনিয়ন পরিষদের সচিব রবিন দাশ,সাংবাদিক এমএ ওয়াহেদ, সাংবাদিক সুমন আহমেদ বিজয়,ইউপি সদস্য নিজাম উদ্দিন সুজন,নজরুল ইসলাম,আইয়ুব আলী, নুরুজ মিয়া তালুকদার, ফরহাদ মিয়া,আবুল কাশেম,মিজু মিয়া, লিটন দাশ,মানছুরা আক্তার ও শিরিন প্রমূখ। 

সোমবার (১২ আগস্ট) ভোরের ডাক পত্রিকায়  "লাখাইয়ে অসহায় পরিবারের মাঝে সরকারীভাবে বরাদ্দকৃত চাল বিতরণ কখন হবে " শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। 

উল্লেখ্য যে বন্যায় ক্ষতিগ্রস্ত দুস্থ অসহায় পরিবারের মাঝে ত্রান মন্ত্রণালয় থেকে লাখাই উপজেলার ৬নং বুল্লা ইউনিয়নে ৯শত পরিবারদের জন্য ১০ কেজি করে মোট ৯ মেট্রিক টন চাল গত ২২ জুন ইস্যু করা হয় এবং দুস্থ অসহায় পরিবারের মাঝে চাল দ্রুত বিতরণ করার জন্য তাগিদ দেওয়া হয়। 

উপজেলার বুল্লা ইউনিয়ন ছাড়া সব ইউনিয়নে দুস্থ অসহায় পরিবারদের মাঝে গত জুন মাসে চাল বিতরণ করা হলেও বুল্লা ইউনিয়নের দুস্থ অসহায় পরিবারদের মাঝে সরকারীভাবে বরাদ্দকৃত ৯ মেট্রিক টন চাল বিতরণ করা হয়নি। 

এ বিষয়ে ৬নং বুল্লা ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট খোকন চন্দ্র গোপের মোবাইল নাম্বারে একাধিক বার ফোন করা হলেও তিনি ফোন রিসিভ করেন নি তাই তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

এ বিষয়ে বুল্লা ইউনিয়নের কয়েকজন ইউপি সদস্যদের সাথে যোগাযোগ করলে তারা ক্ষোভ প্রকাশ করে জানান, ২ মাস আগে আমরা দুস্থ পরিবারদের তালিকা চেয়ারম্যানের নিকট জমা দিয়েছি কিন্তু তিনি কোন কারণে চাল বিতরণ করছেন না তা চেয়ারম্যান সাহেবই বলতে পারবেন। 







সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]