ই-পেপার বাংলা কনভার্টার রোববার ৮ সেপ্টেম্বর ২০২৪ ২৪ ভাদ্র ১৪৩১
ই-পেপার রোববার ৮ সেপ্টেম্বর ২০২৪
ব্রেকিং নিউজ: পানিবণ্টন চুক্তি নিয়ে ভারতকে কড়া বার্তা দিলেন ড. ইউনূস       দ্রুত সময়ের মধ্যে গুম খুনের আসামি হাসিনার বিচার করতে হবে : মামুনুল হক      নওগাঁয় বজ্রপাতে কলেজ ছাত্রের মৃত্যু       কয়েকদিন ভারী বৃষ্টির পূর্বাভাস      বিশ্বের সবচেয়ে উষ্ণতম গ্রীষ্মের রেকর্ড গড়লো ২০২৪      ঢাকায় এসেছেন কোকোর স্ত্রী শর্মিলা রহমান      পরিত্যক্ত অবস্থায় পুলিশের লুটকৃত অস্ত্র উদ্ধার      




ঈশ্বরদীতে অধ্যক্ষের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ
ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতা
Published : Tuesday, 13 August, 2024 at 3:13 PM
পাবনার ঈশ্বরদীতে দাশুড়িয়া ডিগ্রী অনার্স কলেজের অধ্যক্ষের পদত্যাগ ও গভর্নিং বডি বাতিলের দাবিতে বিক্ষোভ করেছেন বৈষম্যবিরোধী শিক্ষার্থী ও উক্ত কলেজের ছাত্র ছাত্রীরা।

মঙ্গলবার (১৩ আগস্ট) সকাল ১১টায় কলেজ চত্ত্বরে বিক্ষোভ মিছিল ও  সমাবেশে বক্তব্য দেন বৈষম্য বিরোধী শিক্ষার্থীরা।

এসময়  অনিয়ম, দুর্নীতি, বৈষম্য ও শিক্ষার্থীদের বিভিন্ন  হয়রানির প্রতিবাদে দাশুড়িয়া ডিগ্রী কলেজের অধ্যক্ষ  মো. শহিদুল ইসলামের দ্রুত পদত্যাগের দাবিতে  শিক্ষার্থীরা অভিযোগ করে বলেন, অধ্যক্ষ মো. শহিদুল ইসলাম বিভিন্ন অনিয়ম-দুর্নীতির সঙ্গে জড়িত রয়েছেন। কলেজের লাখ লাখ টাকা আত্মসাৎ করেছেন। তার রাজনৈতিক লেজুড়বৃত্তি, আর্থিক অনিয়ম, শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীদের সঙ্গে অসদাচরণ, শিক্ষার স্বাভাবিক পরিবেশ বিনষ্টসহ শিক্ষকদের সঙ্গে অধ্যক্ষ যেসব অন্যায়-অবিচার ও বিমাতাসুলভ আচরণ করেছেন তার প্রতিবাদ জানিয়ে দ্রুত পদত্যাগের জোর দাবি জানান শিক্ষার্থীরা। অন্যথায় আন্দোলন আরো তীব্র থেকে তীব্রতর করা হবে বলে হুসিয়ারী দেন শিক্ষার্থীরা।

বিক্ষোভ মিছিলে বক্তব্য দেন শিক্ষার্থী ইব্রাহিম, জয়, ইমন, সাজিদ,  সাব্বির প্রমুখ। এছাড়াও শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।







সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]