ই-পেপার বাংলা কনভার্টার রোববার ৮ সেপ্টেম্বর ২০২৪ ২৪ ভাদ্র ১৪৩১
ই-পেপার রোববার ৮ সেপ্টেম্বর ২০২৪
ব্রেকিং নিউজ: পানিবণ্টন চুক্তি নিয়ে ভারতকে কড়া বার্তা দিলেন ড. ইউনূস       দ্রুত সময়ের মধ্যে গুম খুনের আসামি হাসিনার বিচার করতে হবে : মামুনুল হক      নওগাঁয় বজ্রপাতে কলেজ ছাত্রের মৃত্যু       কয়েকদিন ভারী বৃষ্টির পূর্বাভাস      বিশ্বের সবচেয়ে উষ্ণতম গ্রীষ্মের রেকর্ড গড়লো ২০২৪      ঢাকায় এসেছেন কোকোর স্ত্রী শর্মিলা রহমান      পরিত্যক্ত অবস্থায় পুলিশের লুটকৃত অস্ত্র উদ্ধার      




সাভারে শহীদ ইয়ামিনের কবর জিয়ারত এবং পুষ্পস্তবক অর্পণ মাহমুদুর রহমান মান্নার
সাভার (ঢাকা) সংবাদদাতা
Published : Monday, 12 August, 2024 at 6:42 PM
আজ (সোমবার) নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না সাভারের ব্যাংক টাউনে গত ১৮ জুলাই ‘'২৪ এর গণঅভ্যূত্থানে নিহত এমআইএসটি'র ছাত্র শেখ আসাবুল ইয়ামিনের পরিবারের সাথে সাক্ষাৎ করেন। তিনি ইয়ামিনের কবর জিয়ারত করে ছাত্র-জনতার গণঅভ্যূত্থান এবং শেখ হাসিনার স্বৈরাচারী শাসনের ১৫ বছরে নিহত সকল শহীদদের স্মরণ করে মাগফিরাত কামনা করেন। তিনি ইয়ামিনের কবরে বাংলাদেশের জাতীয় পতাকা এবং শহীদ ইয়ামিন স্মরণে তৈরি অস্থায়ী বেদিতে পুষ্পস্তবক অর্পণ করেন। এসময় ইয়ামিনের বাবা মোহাম্মদ মহিউদ্দিনসহ স্বজনরা উপস্থিত ছিলেন। 

নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না শহীদ ইয়ামিনের বাবা এবং পরিবারের অন্যান্য সদস্যদের সমবেদনা জানান। তিনি বলেন, ইয়ামিনের এই আত্মত্যাগ বাংলাদেশ চিরকাল মনে রাখবে এবং জাতীয় বীর হিসেবে শ্রদ্ধার সাথে স্মরণ করবে। 

এসময় আরও উপস্থিত ছিলেন নাগরিক ঐক্যের সাধারণ সম্পাদক শহীদুল্লাহ কায়সার, প্রেসিডিয়াম সদস্য জিন্নুর চৌধুরী দিপু, সাংগঠনিক সম্পাদক সাকিব আনোয়ার, কবীর হাসান, দপ্তর সম্পাদক মহিদুজ্জামান, কেন্দ্রীয় কমিটির সদস্য এবাদত আলী, রাজ্জাক তালুকদারসহ কেন্দ্রীয় কমিটি এবং ঢাকা জেলার নেতৃবৃন্দ।







সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]