ই-পেপার বাংলা কনভার্টার রোববার ৮ সেপ্টেম্বর ২০২৪ ২৪ ভাদ্র ১৪৩১
ই-পেপার রোববার ৮ সেপ্টেম্বর ২০২৪
ব্রেকিং নিউজ: পানিবণ্টন চুক্তি নিয়ে ভারতকে কড়া বার্তা দিলেন ড. ইউনূস       দ্রুত সময়ের মধ্যে গুম খুনের আসামি হাসিনার বিচার করতে হবে : মামুনুল হক      নওগাঁয় বজ্রপাতে কলেজ ছাত্রের মৃত্যু       কয়েকদিন ভারী বৃষ্টির পূর্বাভাস      বিশ্বের সবচেয়ে উষ্ণতম গ্রীষ্মের রেকর্ড গড়লো ২০২৪      ঢাকায় এসেছেন কোকোর স্ত্রী শর্মিলা রহমান      পরিত্যক্ত অবস্থায় পুলিশের লুটকৃত অস্ত্র উদ্ধার      




চরফ্যাশন প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি ঘোষণা
চরফ্যাশন (ভোলা) সংবাদদাতা
Published : Saturday, 10 August, 2024 at 1:59 PM, Update: 10.08.2024 5:34:36 PM
ঐতিহ্যবাহী চরফ্যাশন প্রেসক্লাবের( ২০২৪-২০২৫) পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন জুলফিকার মাহমুদ নিয়াজ (আজকের রূপান্তর) এবং সাধারণ সম্পাদক  কামাল উদ্দিন গোলদার(ইনকিলাব)। 

 শুক্রবার (৯ আগস্ট) চরফ্যাশন প্রেসক্লাবের নির্বাচন পরিচালনা কমিটি কর্তৃক প্রেস বিজ্ঞপ্তিতে ১৭ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি ঘোষণা করা হয়।

পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটিতে সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন কামাল হোসেন মিয়াজী (ভোরের দর্পণ) সহ-সভাপতি সজিব শাহরিয়ার (স্বদেশ প্রতিদিন), সহ-সভাপতি  মো. আমির হোসেন (যুগান্তর), যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন জামাল মোল্লা (সংবাদ) ও নোমান সিকদার (সমকাল), সহ- সম্পাদক নির্বাচিত হয়েছেন লোকমান হোসেন (দৈনিক সংগ্রাম), সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন মাঈনুদ্দিন জমাদার (কালবেলা), দপ্তর সম্পাদক নুরুল্লাহ ভূইয়া (আমার সংবাদ), সাংস্কৃতিক ও সাহিত্য  সম্পাদক অশোক সাহা(খবর পত্র), প্রচার ও প্রকাশনা সম্পাদক সাইফুল ইসলাম মুকুল (সময়ের কণ্ঠস্বর), কোষাধ্যক্ষ রিয়াজ মোর্শেদ (আমাদের বরিশাল)। 

নির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন অধ্যক্ষ কামরুজ্জামান (নয়াদিগন্ত), এম. আবু সিদ্দিক (বাংলাদেশ প্রতিদিন), প্রভাষক নজরুল কবির, রেদয়ানুল হক (প্রতিদিনের বাংলাদেশ)।







সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]