ই-পেপার বাংলা কনভার্টার বৃহস্পতিবার ১৩ জুন ২০২৪ ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১
ই-পেপার বৃহস্পতিবার ১৩ জুন ২০২৪
ব্রেকিং নিউজ: স্মার্ট বাংলাদেশ গড়তে স্মার্ট ভূমি ব্যবস্থাপনা প্রয়োজন: ভূমিমন্ত্রী      আগামীকাল থেকে টানা ২০ দিনের ছুটিতে যাচ্ছে শিক্ষাপ্রতিষ্ঠান      স্থল শক্তিতে ও আমাদের সক্ষমতা রয়েছে: বিমান বাহিনীর প্রধান      সাভারে হত্যাকান্ডের ১৪ মাস পর মাটি খুঁড়ে লাশ উদ্ধার      উখিয়ার ক্যাম্পে গোলাগুলি, নিহত ১      




অভয়নগরে সাপের কামড়ে প্রাণ গেল গৃহবধূর
অভয়নগর (যশোর) সংবাদদাতা
Published : Tuesday, 11 June, 2024 at 4:52 PM
যশোরের অভয়নগরে সাপের কামড়ে আসমা বেগম (৪০) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে। সোমবার (১০ জুন) রাতে উপজেলার শ্রীধরপুর ইউনিয়নের মালাধরা গ্রামে এ ঘটনা ঘটে। বাড়ি থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তার মৃত্যু হয়। মৃত আসমা বেগম উপজেলার মালাধরা গ্রামের সাইদুল ইসলামের স্ত্রী। 

সাইদুল ইসলামের ভাইয়ের ছেলে হাবিবুর রহমান বলেন, সোমবার রাত আটটার সময়ের দিকে তার কাকি (আসমা বেগম) শোয়ার ঘরে বৈদ্যুতিক বাল্ব জ্বালাতে যান। বাল্বের সুইচ চালু করার সময় তার ডান পা ঘরে রাখা মিটসেফের নিচে চলে যায়। এ সময় মিটসেফের নিচে থাকা সাপ ডান পায়ের বুড়ো আঙুলে কামড় দেয়। এতে সে অসুস্থ হয়ে পড়েছিল। পরে তাঁকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যাওয়া হয়। 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক অথৈ সাহা বলেন, রাত সাড়ে নয়টার দিকে হাসপাতালের জরুরি বিভাগের আসমা বেগমের আনা হয়। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

এ ব্যাপারে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আকিকুল ইসলাম বলেন, সাপে কামড়াতে এক নারীর মৃত্যু হয়েছে। থানায় একটি অপমুত্যুর মামলা হয়েছে। 





আরও খবর


সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]