ই-পেপার শনিবার ২৭ জুলাই ২০২৪
শিরোনাম: মোবাইল ফোনে ইন্টারনেট ও ফেসবুক চালুর বিষয়ে যা জানা গেলো       নেপালে বিমান বিধ্বস্ত, নিহত ১৮       আগামী ৩-৪ দিনের মধ্যে সব নিয়ন্ত্রণে চলে আসবে : স্বরাষ্ট্রমন্ত্রী       খুলেছে অফিস-আদালত, গণপরিবহন সংকটে সাধারণ মানুষের ভোগান্তি        বান্দরবানে কেএনএফের দুই সদস্য নিহত       লাখাইয়ে রোপা আমন ধানের বীজতলা তৈরীতে ব্যস্ত কৃষক       ভৈরবে কোটা আন্দোলনকারী ও র‌্যাব-পুলিশের সংঘর্ষ, টিয়ারসেল ও রাবার বুলেট নিক্ষেপ       




অভয়নগরে সাপের কামড়ে প্রাণ গেল গৃহবধূর
অভয়নগর (যশোর) সংবাদদাতা
Published : Tuesday, 11 June, 2024 at 4:52 PM
যশোরের অভয়নগরে সাপের কামড়ে আসমা বেগম (৪০) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে। সোমবার (১০ জুন) রাতে উপজেলার শ্রীধরপুর ইউনিয়নের মালাধরা গ্রামে এ ঘটনা ঘটে। বাড়ি থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তার মৃত্যু হয়। মৃত আসমা বেগম উপজেলার মালাধরা গ্রামের সাইদুল ইসলামের স্ত্রী। 

সাইদুল ইসলামের ভাইয়ের ছেলে হাবিবুর রহমান বলেন, সোমবার রাত আটটার সময়ের দিকে তার কাকি (আসমা বেগম) শোয়ার ঘরে বৈদ্যুতিক বাল্ব জ্বালাতে যান। বাল্বের সুইচ চালু করার সময় তার ডান পা ঘরে রাখা মিটসেফের নিচে চলে যায়। এ সময় মিটসেফের নিচে থাকা সাপ ডান পায়ের বুড়ো আঙুলে কামড় দেয়। এতে সে অসুস্থ হয়ে পড়েছিল। পরে তাঁকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যাওয়া হয়। 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক অথৈ সাহা বলেন, রাত সাড়ে নয়টার দিকে হাসপাতালের জরুরি বিভাগের আসমা বেগমের আনা হয়। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

এ ব্যাপারে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আকিকুল ইসলাম বলেন, সাপে কামড়াতে এক নারীর মৃত্যু হয়েছে। থানায় একটি অপমুত্যুর মামলা হয়েছে। 





আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]