ই-পেপার শনিবার ২৭ জুলাই ২০২৪
শিরোনাম: মোবাইল ফোনে ইন্টারনেট ও ফেসবুক চালুর বিষয়ে যা জানা গেলো       নেপালে বিমান বিধ্বস্ত, নিহত ১৮       আগামী ৩-৪ দিনের মধ্যে সব নিয়ন্ত্রণে চলে আসবে : স্বরাষ্ট্রমন্ত্রী       খুলেছে অফিস-আদালত, গণপরিবহন সংকটে সাধারণ মানুষের ভোগান্তি        বান্দরবানে কেএনএফের দুই সদস্য নিহত       লাখাইয়ে রোপা আমন ধানের বীজতলা তৈরীতে ব্যস্ত কৃষক       ভৈরবে কোটা আন্দোলনকারী ও র‌্যাব-পুলিশের সংঘর্ষ, টিয়ারসেল ও রাবার বুলেট নিক্ষেপ       




সাতকানিয়া লাইসেন্সবিহীন ৫ সিএনজি ড্রাইভারকে অর্থদণ্ড
চট্টগ্রাম দক্ষিণ সংবাদদাতা
Published : Tuesday, 11 June, 2024 at 3:21 PM
চট্টগ্রাম সাতকানিয়ার কেরানিহাট এলাকায় ভ্রাম্যমান আদালতের অভিযানে লাইসেন্স ব্যতীত সি এন জি চালানোর অপরাধে ৫ সিএনজি চালক কে পাঁচটি মামলায় ২ হাজার ৪০০ টাকা অর্থদণ্ড প্রদান করা হয়েছে। 

মঙ্গলবার (১১ জুন)  চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের সাতকানিয়া উপজেলার কেরানিহাট অংশে মোবাইল কোর্টের অভিযান পরিচালনা করা হয়।অভিযানে নেতৃত্ব দেন,সাতকানিয়া সহকারী কমিশনার (ভূমি)ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, ফারিস্তা করিম।

উক্ত অভিযান পরিচালনা শেষে তিনি গণমাধ্যমকে বলেন, অবৈধভাবে সিএনজি পাকিং করা এবং লাইসেন্স ব্যতীত সিএনজি চালানোর অপরাধে সড়ক পরিবহণ আইন, ২০১৮ এর সংশ্লিষ্ট ধারায় ০৫  জনকে ০৫  টি মামলায় মোট ২ হাজার ৪০০ টাকা জরিমানা দন্ড প্রদান করা হয়। 

জনস্বার্থে সাতকানিয়া  উপজেলা প্রশাসনের এই ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি ।





আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]