ই-পেপার বাংলা কনভার্টার রোববার ৮ সেপ্টেম্বর ২০২৪ ২৪ ভাদ্র ১৪৩১
ই-পেপার রোববার ৮ সেপ্টেম্বর ২০২৪
ব্রেকিং নিউজ: পানিবণ্টন চুক্তি নিয়ে ভারতকে কড়া বার্তা দিলেন ড. ইউনূস       দ্রুত সময়ের মধ্যে গুম খুনের আসামি হাসিনার বিচার করতে হবে : মামুনুল হক      নওগাঁয় বজ্রপাতে কলেজ ছাত্রের মৃত্যু       কয়েকদিন ভারী বৃষ্টির পূর্বাভাস      বিশ্বের সবচেয়ে উষ্ণতম গ্রীষ্মের রেকর্ড গড়লো ২০২৪      ঢাকায় এসেছেন কোকোর স্ত্রী শর্মিলা রহমান      পরিত্যক্ত অবস্থায় পুলিশের লুটকৃত অস্ত্র উদ্ধার      




সাতকানিয়া লাইসেন্সবিহীন ৫ সিএনজি ড্রাইভারকে অর্থদণ্ড
চট্টগ্রাম দক্ষিণ সংবাদদাতা
Published : Tuesday, 11 June, 2024 at 3:21 PM
চট্টগ্রাম সাতকানিয়ার কেরানিহাট এলাকায় ভ্রাম্যমান আদালতের অভিযানে লাইসেন্স ব্যতীত সি এন জি চালানোর অপরাধে ৫ সিএনজি চালক কে পাঁচটি মামলায় ২ হাজার ৪০০ টাকা অর্থদণ্ড প্রদান করা হয়েছে। 

মঙ্গলবার (১১ জুন)  চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের সাতকানিয়া উপজেলার কেরানিহাট অংশে মোবাইল কোর্টের অভিযান পরিচালনা করা হয়।অভিযানে নেতৃত্ব দেন,সাতকানিয়া সহকারী কমিশনার (ভূমি)ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, ফারিস্তা করিম।

উক্ত অভিযান পরিচালনা শেষে তিনি গণমাধ্যমকে বলেন, অবৈধভাবে সিএনজি পাকিং করা এবং লাইসেন্স ব্যতীত সিএনজি চালানোর অপরাধে সড়ক পরিবহণ আইন, ২০১৮ এর সংশ্লিষ্ট ধারায় ০৫  জনকে ০৫  টি মামলায় মোট ২ হাজার ৪০০ টাকা জরিমানা দন্ড প্রদান করা হয়। 

জনস্বার্থে সাতকানিয়া  উপজেলা প্রশাসনের এই ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি ।







সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]